শিরোনাম

প্রকাশিত : ১১ অক্টোবর, ২০২৪, ১২:১৮ দুপুর
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চিত্রনায়ক শাকিব খানের ঢাকা ক্যাপিটালসে খেলবেন ইংলিশ তারকা অ্যালেক্স হেলস

নিজস্ব প্রতিবেদক: বাংলা সিনেমার তুখোড় অভিনেতা শাকিব খানের প্রতিষ্ঠান রিমার্ক হারল্যান এবারের বিপিএলে দল কিনেছেন। তার দল বিপিএলে ঢাকা ক্যাপিটালস নামে লড়াইয়ে নামবে। বিপিএলের আনুষ্ঠানিক নিলামের আগেই শাকিবের দল বড় চমক নিয়ে হাজির হয়েছে। মুস্তাফিজুর রহমানকে সরাসরি চুক্তিতে দলে ভিড়িয়েছে। এবার তারা বিদেশি ক্রিকেটার হিসেবে দলে ভিড়িয়েছে ইংল্যান্ডের সাবেক ওপেনার অ্যালেক্স হেলসকে। এই বিষয়টি নিশ্চিত করে দলটির একটি বিশ্বস্ত একটি সূত্র।

ক্রিকেটের অনলাইন পোর্টাল ক্রিকফ্রেঞ্জি জানায়, হেলস এর আগেও বিপিএলে খেলেছেন। রংপুর রাইডার্স ও খুলনা টাইগার্সের হয়ে দুই মৌসুমে মাঠ মাতিয়েছেন এই ইংলিশ ওপেনার। তাকে আবারও দেখা যাবে এবারের বিপিএলে। আরও বেশ কয়েকজন বিদেশি ক্রিকেটারের সঙ্গে দলটির আলোচনা চলছে।

এর মধ্যে জনসন চার্লসকেও তারা দলে নিয়েছে। বৃহস্পতিবার নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে চার্লসের সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। তবে দ্রুতই এই ক্রিকেটারদের নাম ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে ফ্র্যাঞ্চাইজিটির পক্ষ থেকে।

এদিকে দলটির মেন্টর হিসেবে আসতে চলেছেন একজন সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার। দলটির সঙ্গে আলোচনা চলছে মাইক হাসি, ডেভিড হাসি ও মাইকেল ক্লার্কের সঙ্গে। তাদের ব্যাপারেও এখনও কোনো চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানায়নি ফ্র্যাঞ্চাইজিটি।

দেশি ক্রিকেটারদের মধ্যে তানজিদ হাসান তামিমের সঙ্গেও কথা চলছে ফ্র্যাঞ্চাইজিটির। এর বাইরে সাউথ আফ্রিকার সাবেক অধিনায়নায়ক ফাফ ডু প্লেসিকেও ঢাকার জার্সি গায়ে বিপিএলের কয়েকটি ম্যাচে দেখা যেতে পারে বলে জানা গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়