শিরোনাম
◈ মাদ্রাসাতেও দাখিলের নবম শ্রেণিতে বিভাগ বিভাজন চালুর নির্দেশ ◈ সামাজিক যোগাযোগ মাধ্যমে হঠাৎ এত গুজব কেন? তথ্য যাচাইয়ের উপায় কী? ◈ ডাটা সেন্টারে সংরক্ষিত ১১ কোটির বেশি নাগরিকের ব্যক্তিগত তথ্য চুরি করে বিক্রি ◈ (১০ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ উনি কোথায় আছে সেটা নিয়ে আমার মাথাব্যথা নেই: আসিফ নজরুল (ভিডিও) ◈ শিবির অফিসে দুই শিশুকে নিয়ে হাজির হলেন মা, সেক্রেটারি জেনারেলের আবেগঘন স্ট্যাটাস ◈ ঈদ সামনে রেখে নতুন নোট ছাপানো এবং নোটের মজুদ বাড়ানোর আলোচনা শুরু ◈ ডিসি নিয়োগে 'দুর্নীতি': তদন্তে ৩ উপদেষ্টার কমিটি ◈ আরব উপসাগরীয় কুয়েত, কাতার ও সৌদি আরবসহ ছয়টি দেশকে ইরানের হুমকি ◈ সংস্কার কমিশনের প্রধানরা যেসব সুযোগ-সুবিধা পাবেন 

প্রকাশিত : ০৯ অক্টোবর, ২০২৪, ১১:৩১ দুপুর
আপডেট : ১০ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাকিস্তানে খেলা ছেড়ে বিয়ে করতে ছুঁটলেন ইংল্যান্ডের ওলি স্টোন

স্পোর্টস ডেস্ক: পাকিস্তান সফরের দ্বিতীয় টেস্ট শুরুর আগে দেশে ফিরে যাচ্ছেন ইংল্যান্ডের ওলি স্টোন। বিয়ের পিঁড়িতে বসার কারণে এই ইংলিশ পেসারের আগামী মঙ্গলবার শুরু হতে যাওয়া এই টেস্টে খেলার সম্ভাবনা খুবই কম। বুধবার দেশের উদ্দেশে পাকিস্তান ছাড়বেন স্টোন। এই সপ্তাহের শেষে বিয়েতে বসবেন তিনি।

গত মাসে ঘরের মাঠে শেষ হওয়া শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে তিন বছর পর ইংল্যান্ডের হয়ে সাদা পোশাকের ক্রিকেটে ফেরেন স্টোন। তিন ম্যাচের সিরিজে দুটি ম্যাচ খেলে শিকার করেন ৭ উইকেট।  

তবে পাকিস্তানের বিপক্ষে মুলতানে শুরু হওয়া সিরিজের প্রথম টেস্টে তাকে একাদশে রাখা হয়নি। তার পরিবর্তে অভিষেক হয়েছে দ্রুতগতির পেসার ব্রাইডন কার্সের।

দলের সঙ্গে আরও কিছুদিন পাকিস্তানে থাকার পরিকল্পনা থাকলেও বিয়ের প্রস্তুতির জন্য আগেভাগেই দেশে ফিরছেন ৩০ বছর বয়সী এই ক্রিকেটার। তবে তিনি কবে নাগাদ দলের সঙ্গে যোগ দেবেন সে বিষয়ে কিছু জানা যায়নি। অবশ্য স্টোনের ফেরা নির্ভর করছে সফরে ইংল্যান্ডের বাকি পেসারদের ফিটনেসের ওপর। - অলআউট স্পোর্টস

স্টোন ইংল্যান্ডের কেন্দ্রীয় চুক্তিতে না থাকায় এবং বিয়ের তারিখ জাতীয় দলে ফেরার অনেক আগেই নির্ধারিত থাকায় টিম ম্যানেজমেন্ট তাকে দেশে ফেরার অনুমতি দিয়েছে। এ বিষয়ে দলের ম্যানেজিং ডিরেক্টর রব কী এবং প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালামের সঙ্গে সফর শুরুর আগেই আলোচনা হয় বলে জানান স্টোন।

বিবিসিকে ডানহাতি এই পেসার বলেন, আমাদের বিয়ের পরিকল্পনা তখন করা হয়েছিল, যখন আমি নটিংহ্যামের হয়ে খেলছিলাম। জেস (তার হবু স্ত্রী) বিয়ের তারিখ পরিবর্তনের জন্য প্রস্তুত ছিল। কিন্তু আমি চেয়েছিলাম পরিকল্পনা অনুযায়ী রাখতে। সে আমার জন্য অনেক কিছু ত্যাগ করেছে। তাই আমি বিয়েটি সেরে ফেলতে চেয়েছি।

এর আগে ইংল্যান্ডের বেশ কয়েকজন ক্রিকেটার জাতীয় দলের দায়িত্ব পালনের জন্য বিয়ে পিছিয়েছিলেন। এর মধ্যে টেস্টে দেশটির সর্বোচ্চ রান সংগ্রাহক ও তারকা ব্যাটার জো রুট তিনবার তার বিয়ে পেছান।

স্টোনের সিদ্ধান্তকে সমর্থন জানিয়ে রুট বলেন, এটা যে কারোরই জীবনের একটি বিশেষ মুহূর্ত। আমরা সবাই তার জন্য রোমাঞ্চিত। আমি নিশ্চিত এটি একটি অস্থির সময়। এটা তার এবং তার স্ত্রীর জন্য খুবই বিশেষ হবে। আমরা অবশ্যই কোনো এক সময় তার জন্য উদযাপন করবো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়