শিরোনাম
◈ মাদ্রাসাতেও দাখিলের নবম শ্রেণিতে বিভাগ বিভাজন চালুর নির্দেশ ◈ সামাজিক যোগাযোগ মাধ্যমে হঠাৎ এত গুজব কেন? তথ্য যাচাইয়ের উপায় কী? ◈ ডাটা সেন্টারে সংরক্ষিত ১১ কোটির বেশি নাগরিকের ব্যক্তিগত তথ্য চুরি করে বিক্রি ◈ (১০ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ উনি কোথায় আছে সেটা নিয়ে আমার মাথাব্যথা নেই: আসিফ নজরুল (ভিডিও) ◈ শিবির অফিসে দুই শিশুকে নিয়ে হাজির হলেন মা, সেক্রেটারি জেনারেলের আবেগঘন স্ট্যাটাস ◈ ঈদ সামনে রেখে নতুন নোট ছাপানো এবং নোটের মজুদ বাড়ানোর আলোচনা শুরু ◈ ডিসি নিয়োগে 'দুর্নীতি': তদন্তে ৩ উপদেষ্টার কমিটি ◈ আরব উপসাগরীয় কুয়েত, কাতার ও সৌদি আরবসহ ছয়টি দেশকে ইরানের হুমকি ◈ সংস্কার কমিশনের প্রধানরা যেসব সুযোগ-সুবিধা পাবেন 

প্রকাশিত : ০৮ অক্টোবর, ২০২৪, ০৫:৫০ বিকাল
আপডেট : ১০ অক্টোবর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মাহমুদউল্লাহ রিয়াদ আর টি-টোয়েন্টি খেলবেন না

নিজস্ব প্রতিবেদক: ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে ২০ ওভারের ফরম্যাটকে বিদায় বলছেন মাহমুদউল্লাহ রিয়াদ। সেই গুঞ্জন ছিল সোমবার রাত থেকেই। সবাই অপেক্ষায় আছেন আনুষ্ঠানিক ঘোষণার। দিল্লিতে বাংলাদেশ-ভারতের মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টির আগে সংবাদ সম্মেলনে সেই ঘোষণা জানিয়ে দিলেন বাংলাদেশের এই ব্যাটার।

মাহমুদউল্লাহ টেস্ট ক্রিকেটকে বিদায় বলেছেন ২০২১ সালের জুলাইয়ে। সেই ম্যাচে সেঞ্চুরি করে নাটকীয়ভাবে অবসরের ঘোষণা দিয়েছিলেন এই ক্রিকেটার। তার সেই অবসর নিয়ে অনেক নাটকও হয়েছিল। অবসর নিয়েছেন কি নেননি তা নিয়ে জলঘোলা করা হয়েছিল।

অবশ্য এরপর আর মাহমুদউল্লাহকে টেস্ট খেলতে দেখা যায়নি। এবার আর কোনো নাটকীয়তা রাখতে চাইলেন না মাহমুদউল্লাহ। সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবেই অবসরের ঘোষণা দিয়েছেন এই ক্রিকেটার। ভারতের বিপক্ষে চলতি সিরিজই তার শেষ টি-টোয়েন্টি সিরিজ।

সব কিছু ঠিক থাকলে ১২ অক্টোবর ভারতের বিপক্ষে শেষ ম্যাচ দিয়ে সীমিত ওভারের এই ক্রিকেটকে বিদায় বলছেন মাহমুদউল্লাহ। অবশ্য এই সিরিজ শুরুর আগেই মাহমুদউল্লাহর টি-টোয়েন্টি ভবিষ্যৎ নিয়ে শঙ্কা প্রকাশ করেছিলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

যদিও জানা গেছে মাহমুদউল্লাহ আগে থেকেই বিসিবির শীর্ষ পর্যায়ের কর্মকর্তাদের নিজের অবসরের চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন। বিসিবিও তার মাঠ থেকে বিদায় নেয়ার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়