শিরোনাম
◈ অপরচুনিটি কার্ড: জার্মানে কাজ ও বসবাসের নতুন সুযোগ ◈ ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ◈ ভারতে গ্রেপ্তার হওয়া নীল ছবির সেই বাংলাদেশি তরুণীকে নিয়ে যা বললেন শিল্পা শেঠির স্বামী ◈ কয়েকটি জাতীয় দিবস উদযাপনে পরিবর্তন আনবে সরকার ◈ বাংলাদেশে ইসলামী চরমপন্থীরা মাথাচাড়া দিয়ে উঠবে ◈ উপদেষ্টা আসিফ মাহমুদ এবার নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করলেন ◈ যে কারনে বাংলাদেশি সমর্থককে ফেরত পাঠাচ্ছে ভারত, দিতে পারে পাঁচ বছরের নিষেধাজ্ঞাও ◈ নারীদের চরিত্রে হাত দিয়ে দাবিয়ে রাখতে চান? : তানজিন তিশা ◈ 'রান্নাঘরের জানালার পাশ থেকে যৌন হয়রানিমূলক কাজও করেন অধ্যাপক হারুন-আর-রশিদ' ◈ ভারত ছাড়া বাংলাদেশের অবস্থার উন্নতি হবে না : ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৩৯ দুপুর
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সন্ধ্যায় সাফের সেমিফাইনালে মুখোমুখি বাংলাদেশ ও পাকিস্তান

নিজস্ব প্রতিবেদক: সাফ ফুটবলের সেমিফাইনালে দুই পক্ষের লড়াই হবে দুর্দান্ত। তবে গোলের সুযোগ যারা কাজে লাগাতে পারবে তারাই পাবে ফাইনালের টিকিট। এমনটাই মনে করেন বাংলাদেশের কোচ।

গত মঙ্গলবারই নিশ্চিত হয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ দল চলমান সাফ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে খেলার। বুধবার জানা যায় তাদের প্রতিপক্ষের নামও। ফাইনালে ওঠার লড়াইয়ে পাকিস্তানের বিপক্ষে খেলবে লাল-সবুজের জার্সিধারীরা। বুধবার ‘বি’ গ্রুপের সব ম্যাচ শেষ হওয়ার পর সেমির লাইনআপ চূড়ান্ত হয়।

বুধবার  ‘বি’ গ্রুপে ছিল দুটি ম্যাচ। দিনের প্রথম ম্যাচে ৫-১ গোলে শ্রীলঙ্কাকে হারায় পাকিস্তান। দ্বিতীয় ম্যাচে ভুটানকে ২-১ গোলে হারায় নেপাল। ভুটান নেপালের কাছে হেরে যাওয়ায় পাকিস্তানের শীর্ষস্থান নিশ্চিত হয়েছে।

ভুটানে চলমান সাফ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপে গ্রুপ পর্বে কোনো ম্যাচই জেতেনি বাংলাদেশ। ‘এ’ গ্রুপে প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে ১-০ গোলে হারের পর মালদ্বীপের সঙ্গে ১-১ গোলে ড্র করে তারা। এরপর গ্রুপের শেষ ম্যাচে মালদ্বীপ ভারতের কাছে ৩-০ গোলে হেরে যাওয়ায় সেমি নিশ্চিত হয় বাংলাদেশের।

দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে ভারত ‘এ’ গ্রুপের চ্যাম্পিয়ন। বাংলাদেশ ও মালদ্বীপের সংগ্রহ ২ ম্যাচে সমান ১ পয়েন্ট করে। কিন্তু মালদ্বীপ ভারতের কাছে ৩-০ গোলে হেরে যাওয়ায় গোল গড়ে (-৩) বাংলাদেশের নিচে নেমে যায়। এই সমীকরণে তিন দলের গ্রুপে রানার্সআপ হয় বাংলাদেশ। সেমিফাইনালে আগামী ২৮ সেপ্টেম্বর শনিবার পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়