শিরোনাম
◈ বিএসএফ সদস্যকে আটক করলো বিজিবি (ভিডিও) ◈ ভাড়া দেখাচ্ছে ৩০ হাজার টাকা কিন্তু থাকে ৩ লাখ টাকার বাসায় : ফোনালাপ ফাঁস ◈ জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা (ভিডিও) ◈ প্রধান উপদেষ্টার নিউ ইয়র্ক আগমনে বিএনপির আনন্দ, আ.লীগের বিক্ষোভ ◈ যৌথবাহিনীর অভিযান চলাকালে ডাকাতের হামলায় সেনা কর্মকর্তা নিহত, আটক ৩ ◈ শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ জয়ের অভিজ্ঞতা বিশ্বকাপে কাজে লাগাতে চায় বাংলাদেশের মেয়েরা ◈ নিউ ইয়র্কে তৌহিদ-জয়শঙ্কর বৈঠক, স্বার্থসংশ্লিষ্ট সম্পর্ক এগিয়ে নিতে একমত ◈ যুক্তরাষ্ট্রের মাইনর ক্রিকেটে সাইফউদ্দিনের দুর্দান্ত পারফরমেন্স, আটলান্টার বড় জয় ◈ সঞ্জয় মাঞ্জরেকার কানপুর টেস্টে বাংলাদেশ একাদশে তাইজুলকে চান  ◈ রাজনীতিতে সেনাবাহিনীর হস্তক্ষেপ ও নির্বাচন প্রসঙ্গে যা বললেন সেনাপ্রধান

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ১১:২৬ দুপুর
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০২:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যুক্তরাষ্ট্রের মাইনর ক্রিকেটে সাইফউদ্দিনের দুর্দান্ত পারফরমেন্স, আটলান্টার বড় জয়

স্পোর্টস ডেস্ক: দীর্ঘ সময় ধরে বাংলাদেশ ক্রিকেট দলের বাইরে রয়েছেন  অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। জাতীয় দলের বাহিরে থাকলেও নিজের ধার যে কমেনি সেটা আবারও প্রমাণ করলেন তিনি। যুক্তরাষ্ট্রের মাইনর ক্রিকেট লিগে দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে নিজেকে প্রমাণ করেছেন এই পেস অলরাউন্ডার।

সাইফউদ্দিন আটলান্টা ফায়ারের হয়ে খেলতে নেমে ব্যাট এবং বল হাতে দুর্দান্ত নৈপুণ্য প্রদর্শন করেন। যার ফলে তার দল ফোর্ট লডারডেল লায়ন্সের বিপক্ষে বিশাল জয় তুলে নেয় তার দল।
আটলান্টা ফায়ার প্রথমে ব্যাট করতে নেমে ৪ উইকেটে বিশাল ২৩৬ রানের সংগ্রহ দাঁড় করায়। দলের হয়ে বিধ্বংসী ইনিংস খেলেন স্টিভেন টেলর, যিনি ৬১ বলে ১১২ রানের দারুণ সেঞ্চুরি করেন। ফিনিশিংয়ে সাইফউদ্দিন ঝড়ো ব্যাটিং করে দলকে আরও শক্তিশালী অবস্থানে নিয়ে যান। ১৮ বলের ছোট ইনিংসে ২টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩২ রান করেন তিনি।

ব্যাট হাতে অবদান রাখার পর বল হাতেও জ্বলে ওঠেন বাংলাদেশি অলরাউন্ডার। ইনিংসের প্রথম বলেই ত্যাগনারায়ণ চন্দরপলকে গোল্ডেন ডাকের স্বাদ দেন তিনি, যা প্রতিপক্ষের জন্য ছিল একটি বড় ধাক্কা। এরপর আরও একটি উইকেট নিয়ে ম্যাচে নিজের প্রভাব আরও বাড়ান।

ফোর্ট লডারডেল লায়ন্স দল নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬২ রান তুলতে সক্ষম হয়। ৪ ওভার বল করে সাইফউদ্দিন মাত্র ১১ রান দিয়ে ২টি উইকেট শিকার করেন, যার মধ্যে একটি ওভার ছিল মেডেন। শেষ পর্যন্ত আটলান্টা ফায়ার ৭৪ রানের বিশাল ব্যবধানে ম্যাচটি জিতে নেয়, আর সাইফউদ্দিনের অলরাউন্ড পারফরম্যান্স ছিল এই জয়ের অন্যতম মূল চাবিকাঠি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়