শিরোনাম
◈ বিএসএফ সদস্যকে আটক করলো বিজিবি (ভিডিও) ◈ ভাড়া দেখাচ্ছে ৩০ হাজার টাকা কিন্তু থাকে ৩ লাখ টাকার বাসায় : ফোনালাপ ফাঁস ◈ জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা (ভিডিও) ◈ প্রধান উপদেষ্টার নিউ ইয়র্ক আগমনে বিএনপির আনন্দ, আ.লীগের বিক্ষোভ ◈ যৌথবাহিনীর অভিযান চলাকালে ডাকাতের হামলায় সেনা কর্মকর্তা নিহত, আটক ৩ ◈ শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ জয়ের অভিজ্ঞতা বিশ্বকাপে কাজে লাগাতে চায় বাংলাদেশের মেয়েরা ◈ নিউ ইয়র্কে তৌহিদ-জয়শঙ্কর বৈঠক, স্বার্থসংশ্লিষ্ট সম্পর্ক এগিয়ে নিতে একমত ◈ যুক্তরাষ্ট্রের মাইনর ক্রিকেটে সাইফউদ্দিনের দুর্দান্ত পারফরমেন্স, আটলান্টার বড় জয় ◈ সঞ্জয় মাঞ্জরেকার কানপুর টেস্টে বাংলাদেশ একাদশে তাইজুলকে চান  ◈ রাজনীতিতে সেনাবাহিনীর হস্তক্ষেপ ও নির্বাচন প্রসঙ্গে যা বললেন সেনাপ্রধান

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০২:৪৫ রাত
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফুটবল ফেডারেশনে সভাপতি পদে নির্বাচন করার ঘোষণা দিলেন তাবিথ আউয়াল

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিন নির্বাচন না করার ঘোষণা দেওয়ার পর পরবর্তী সভাপতি হিসেবে নির্বাচনের জন্য সাবেক সহ সভাপতি তাবিথ আউয়ালের শোনা যায়। এত দিন গুঞ্জন হিসেবে থাকলেও এবার নিজেই নির্বাচন করার ঘোষণা দিলেন তিনি। 

সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর একটি হোটেলে বাফুফে নির্বাচনে প্রার্থী হওয়ার আনুষ্ঠানিক ঘোষণা দেন তাবিথ আউয়াল। নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিয়ে তাবিথ বলেন, এতোদিন জল্পনা-কল্পনা ছিল আমি বাফুফে নির্বাচন করব কি না।

হ্যাঁ, আমি বাফুফে নির্বাচন করবো। আগামী বাফুফে নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করার জন্য প্রস্তুত আছি। আমি আশাবাদী আমি জিতরবা। সাবেক ফুটবলার তাবিথ আউয়াল ২০১২ ও ১৬ সালে বাফুফের সহ সভাপতি ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়