শিরোনাম

প্রকাশিত : ২১ সেপ্টেম্বর, ২০২৪, ১২:২৯ দুপুর
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০২৪, ১২:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুই তরুণ ফুটবলার ইয়ামাল ও বেলিংহ্যামের উজ্জ্বল ভবিষ্যত দেখছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক: বার্সেলোনার ফুটবলার লামিনে ইয়ামাল ও রিয়াল মাদ্রিদের জুড বেলিংহ্যাম তরুণ বয়সে ফুটবল বিশ্ব মাতাচ্ছেন। ক্লাবের হয়ে দুইজনই আছেন দারুণ পারফরম্যান্সে। এই দুই তরুণের প্রশংসায় মাতলেন সাবেক রিয়াল মাদ্রিদ কিংবদন্তি ক্রিশ্চিয়ানো রোনালদো। জানান ভবিষ্যতে তাদের সফলতার কথাও।

বার্সেলোনায় সর্বকনিষ্ঠ ফুটবলার হিসেবে মাঠে নামার রেকর্ড গড়েছিলেন ইয়ামাল। সবচেয়ে কম বয়সে গোল করারও রেকর্ড রয়েছে তার। শুধু তাই নয় জাতীয় দলের হয়ে খেলতে নেমে ছড়ান মুগ্ধতা। গড়েন রেকর্ড। সম্ভাবনাময় এই তরুণকে খুবই প্রতিভাবান হিসেবে দেখছেন রোনালদো। নিজের ইউটিউব চ্যানেলে ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তারকা রিও ফার্ডিনান্ডের সঙ্গে আলাপচারিতায় এসব জানান তিনি।

রোনালদো বলেন, সে (ইয়ামাল) খুবই সম্ভাবনাময়। খুবই প্রতিভাবান। দেখা যাক নিজের এই পথচলায় সে কি করতে পারে। তবে আমি মনে করি, সে ভালো করতে পারবে। এই নতুন প্রজন্মের সেরা খেলোয়াড় হতে পারবে সে। ’
অপরদিকে রিয়াল মাদ্রিদের হয়ে আলো ছড়াচ্ছেন জুডে বেলিংহ্যাম। বরুশিয়া ডর্টমুন্ড থেকে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েই লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগ জয়ে রাখেন গুরুত্বপূর্ণ অবদান। গত মৌসুমে ৪২ ম্যাচে ২৩ গোল করার পাশাপাশি অ্যাসিস্ট করেন ১৩টি। জেতেন লা লিগার সেরার পুরস্কারও। তাইতো রোনালদো তাকেও প্রতিভাবানের কাতারে রেখেছেন।

সাবেক এই রিয়াল মাদ্রিদ তারকা বলেন, আমার মনে করি বেলিংহ্যামও সেরাদের কাতারে একজন হবে। ইয়ামালের মতো সেও প্রতিভাবান ও সম্ভাবনাময়। এমন কোনো ক্লাব যেখানের পরিবেশই অন্যরকম, সেখানে বাকিদের মতো বেড়ে উঠবেন আপনি। যেমন কামাভিঙ্গা, রদ্রিগো, ভিনিসিউস বেড়ে উঠছে। আমি মনে করি, বেলিংহ্যাম এমনই এক ক্লাবে আছে যারা তাকে সেরা হতে সাহায্য করবে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়