শিরোনাম
◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত ◈ ম্যাজিস্ট্রেসি পাওয়ার: সেনা কর্মকর্তাদের ডিসির কাছে জবাবদিহি করতে হবে  ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক

প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৪৭ দুপুর
আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৪৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতকে লায়নের হুংকার, বোর্ডার-গাভাস্কার ট্রফিতে অস্ট্রেলিয়া ৫-০ ব্যবধানে জিতবে

স্পোর্টস ডেস্ক: শেষ চারবার বোর্ডার-গাভাস্কার ট্রফিতে জিততে পারেনি অস্ট্রেলিয়া। প্রতিবারই ভারতের বিপক্ষে ২-১ ব্যবধানে হেরেছে দলটি। এবারের বোর্ডার-গাভাস্কার ট্রফির আগে ভারতকে বড়সড় হুঙ্কার দিয়ে রেখেছেন নাথান লায়ন। ভারত ৫-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হবে বলে জানিয়ে রেখেছেন অস্ট্রেলিয়ার এই স্পিনার।

প্রতি দুই বছরে একবার করে হয় ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার বোর্ডার-গাভাস্কার ট্রফি। ঘরের মাঠে ২০১৪-১৫ মৌসুমের পর আর অস্ট্রেলিয়া জিততে পারেনি। ২০১৬-১৭, ২০১৮-১৯, ২০২১-২১ এবং ২০২২-২৩ মৌসুমে সর্বশেষ টানা চার সিরিজে দাপটের সঙ্গে জিতেছে ভারত। ক্রিকফ্রেঞ্জি

ভারতীয় দল বর্তমানে ব্যস্ত বাংলাদেশের বিপক্ষে সিরিজ নিয়ে। এই উপলক্ষে দিন-রাত ঘাম ঝরাচ্ছেন রোহিত শর্মা- বিরাট কোহলিরা। আর এমন সময়েই ভারতকে হোয়াইটওয়াশের ইচ্ছার কথা জানালেন লায়ন।

লায়ন বলেন, ১০ বছর আগে আমরা সর্বশেষ বোর্ডার-গাভাস্কার ট্রফি জিতেছিলাম। ইংল্যান্ডের বিপক্ষে ভারত যখন খেলেছে, তখন থেকেই ওদের ওপর নজর রাখছি। আমার মাথায় বোর্ডার-গাভাস্কার ট্রফি ঘুরছে। এই ট্রফি জিততে চাই। আমার মনে হয় অস্ট্রেলিয়া ৫-০ ব্যবধানে জিতবে।

এ মুহূর্তে টেস্টের বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। এখন পর্যন্ত পরপর দু'বার টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেও শিরোপা জিততে পারেনি ভারত। এবারও টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলার সম্ভাবনা জাগিয়ে রেখেছে দলটি।
আগামী ২২ নভেম্বর থেকে শুরু হবে অস্ট্রেলিয়া এবং ভারতের মধ্যকার বোর্ডার-গাভাস্কার ট্রফি। ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মধ্যকার অ্যাশেজ সিরিজের পর এই সিরিজকে টেস্টের সবচেয়ে বড় সিরিজ হিসেবে আখ্যায়িত করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়