শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৪৫ দুপুর
আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৩৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

১৮ বছরের ব্রাজিলিয়ান ফুটবলার বিয়ে করলেন ৫ বছরের বড় মডেল বান্ধবীকে

স্পোর্টেস ডেস্ক: নতুন ফরম্যাটের চ্যাম্পিয়নস লিগ শুরু হয়েছে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) থেকে।  যেখানে প্রথম দিনেই মাঠে নেমেছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। এরমধ্যেই সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে বড় ঘোষণা দিলেন রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান স্ট্রাইকার এন্দ্রিক। ১৮ বছর বয়সী ব্রাজিলিয়ান ঘোষণা দিয়েছেন, পেশায় মডেল বান্ধবী গ্যাব্রিয়েলি মিরান্ডার সঙ্গে গাঁটছড়া বেঁধে নিয়েছেন তিনি।

গত জুনেই ১৮ বছর বয়সে পা দিয়েছেন তরুণ এই ফুটবলার। ১৭ পেরুতেই বসলেন বিয়ের পিঁড়িতে। প্রেমিকা গ্যাব্রিয়েলি মিরান্ডার সঙ্গে বাঁধলেন গাঁটছড়া। মিরান্ডার বয়স ২৩। অর্থাৎ, নিজের চেয়ে পাঁচ বছরের বড় প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন এই ফরোয়ার্ড।

গোল ডটকমের প্রতিবেদন অনুসারে, প্রায় এক বছর ধরে সম্পর্কে ছিলেন এই জুটি। পরিণয় পরিণত করেছেন প্রণয়ে। সেই সুখবর ইন্সটাগ্রামে জানান পাত্রী মিরান্ডা নিজেই। নিজের ইন্সটাগ্রাম ওয়ালে বিয়ের কয়েকটি ছবি দিয়ে মুহূর্তটি ভাগ করেন ভক্তদের সঙ্গে।

ইনস্টাগ্রামে নিজেদের বিয়ের কয়েকটি ছবি দিয়ে ক্যাপশনে এন্দ্রিক লিখেছেন, তারপর আর আলাদা দু’জন বলে কিছু থাকলো না, হয়ে গেল এক। অতঃপর ইশ্বর তাদের এক করে দিয়েছেন, যাদের আর কেউ আলাদা করতে পারে না। এরপর লিখেছেন, অবশেষে আমরা এখন বিবাহিত।

এন্দ্রিক আর মিরান্দার প্রেমের বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানাজানি হয় গত বছর অক্টোবরে। সেই থেকেই চুক্তির শর্ত মেনে চলছেন তারা। শর্তগুলো কী? শর্তের যে ফর্দ সেখানে ধাপে ধাপে বিষয়গুলো লেখা আছে এভাবে—স্বেচ্ছায় আবেগের বশে সম্পর্কে জড়িয়েছেন।আর এই সম্পর্কের ভিত হলো ‘সম্মানবোধ, বোঝাপড়া ও ভালোবাসা।’ চুক্তির দ্বিতীয় শর্ত যেকোনো ধরনের নেশাদ্রব্য পান এবং ‘হুট করে আচার-আচরণ পাল্টে ফেলা’ নিষিদ্ধ।

তারা আরও জানিয়েছেন, যেকোনো পরিস্থিতিতে আই লাভ ইউ (আমি তোমাকে ভালোবাসি) বলা বাধ্যতামূলক। নিজেদের মধ্যে কথা বলার সময় কিছু শব্দও তারা ছেঁটে ফেলেছেন চুক্তির শর্ত অনুযায়ী। সেগুলো হলো ‘হুম’, ‘আহেম’, ‘ওকে’, ‘বিউটি’ ও ‘লোল’।

পেশায় মডেল ও কনটেন্ট নির্মানকারী মিরান্ডা লেখেন, এখন আর আমরা দু’জন নই, এক প্রাণ। স্রষ্টা যখন কাউকে একত্রিত করেন, কারও সাধ্য নেই আলাদা করার। অবশেষে আমরা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি।

উল্লেখ্য, ‘কনভেরসা কম বিয়াল’ অনুষ্ঠানেও এন্দ্রিকের মায়ের সঙ্গে তার বান্ধবীর ঝামেলার ব্যাপারটা একেবারে টিভিপর্দায় স্পষ্ট হয়ে যায়। অনুষ্ঠানে এক পর্যায়ে সঞ্চালকের প্রশ্নের উত্তরে মিরান্দা তার বয়স জানানোর পর দর্শকসারিতে বিশেষ আসনে উপস্থিত এন্দ্রিকের মা হাত দিয়ে মুখ ঢেকে ফেলেন। অনুষ্ঠানের পর সঞ্চালকের সঙ্গে ছবি থেকেও এন্দ্রিকের বান্ধবীকে এডিট করে ছেঁটে ফেলে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিটা শেয়ার করেছিলেন এন্দ্রিকের মা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়