শিরোনাম
◈ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্ল্যাহ গ্রেপ্তার ◈ নির্বাচন নিয়ে বিএনপির শীর্ষ পর্যায়ে মিশ্র বার্তা কেন ? ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস ◈ গিটেন্সের জোড়া গোল, শুভ সূচনা বরুসিয়া ডর্টমুন্ডের ◈ নারী বিশ্বকাপে কোনো ম্যাচ না জিতলেও দল পাবে ১ কোটি ৩৪ লাখ টাকা ◈ পিটিয়ে হত্যার আগে তোফাজ্জলকে ভাত খেতে দিয়েছিল ঢাবি শিক্ষার্থীরা ◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক !

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৫৬ বিকাল
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:০৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লস অ্যাঞ্জেলসের হয়ে খেলবেন সাকিব, তামিম টেক্সাসে

স্পোর্টস ডেস্ক: আগামী অক্টোবরে যুক্তরাষ্ট্রের সিক্সটি স্ট্রাইক্স টুর্নামেন্টে খেলবেন সাকিব আল হাসান এবং তামিম ইকবাল। এই টুর্নামেন্টটি আয়োজন করতে যাচ্ছে যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ক্রিকেট লিগ। এই টুর্নামেন্টে সাকিব খেলবেন লস অ্যাঞ্জেলস ওয়েবসের হয়ে। তামিম খেলবেন টেক্সাস গ্লাডিয়েটর্সের হয়ে। ক্রিকফ্রেঞ্জি

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গেছে এমন সংবাদ। লম্বা সময় পর একই টুর্নামেন্টে খেলতে দেখা যাবে সাকিব এবং তামিমকে। সর্বশেষ তাদের একসঙ্গে খেলতে দেখা গেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)।

কয়েকদিন আগেই রাওয়ালপিন্ডি টেস্টে ইতিহাস গড়েছে বাংলাদেশ। পাকিস্তানকে প্রথমবারের মতো টেস্টে হারিয়ে দেয় টাইগাররা। বাংলাদেশের জয়ে বড় অবদান রেখেছেন সাকিব। দ্বিতীয় ইনিংসে ৩ উইকেট নিয়ে পাকিস্তানকে অল্প রানে গুটিয়ে দিতে বড় ভূমিকা রেখেছেন তিনি।

এরপর সারের হয়ে কাউন্টি ক্রিকেট খেলেছেন বাংলাদেশের এই অলরাউন্ডার। ব্যাট হাতে না পারলেও বল হাতে সেখানেও মুন্সিয়ানা দেখাতে পেরেছেন তিনি।

এদিকে এই টুর্নামেন্টের মধ্য দিয়ে লম্বা সময় পর খেলার মাঠে দেখা যাবে তামিমকে। গত বিশ্বকাপের পর থেকে আন্তর্জাতিক এবং ঘরোয়া ক্রিকেট থেকে দূরে আছেন তিনি। আসন্ন ভারত- বাংলাদেশ সিরিজে ধারাভাষ্যকার হিসেবে দেখা যাবে তাকে।

৪ থেকে ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে সিক্সটি স্ট্রাইক্স টুর্নামেন্ট। আবুধাবি টি-টেন টুর্নামেন্ট এবং জিম-আফ্রো টুর্নামেন্টের মতো এই টুর্নামেন্টেও খেলা চলবে ৯০ মিনিট।

  • সর্বশেষ
  • জনপ্রিয়