শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৪৩ দুপুর
আপডেট : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আইসিসি প্লেয়ার অব দ্য মান্থ দুই শ্রীলঙ্কান

স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কার দুনিথ ওয়েলালাগে আইসিসির আগস্ট মাসের সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতলেন। দক্ষিণ আফ্রিকার কেশভ মহারাজ ও ওয়েস্ট ইন্ডিজের জেডন সিলসকে পেছনে ফেলে সেরা হলেন লঙ্কান তরুণ এই ক্রিকেটার। 

মেয়েদের বিভাগেও মাস সেরা আরেক শ্রীলঙ্কান। আগস্টের সেরার পুরস্কার জিতেছেন হারশিথা মাদাভি। গত মাসের পারফরম্যান্সের উপর ভিত্তি করে  বিজয়ীদের নাম ঘোষণা করে আইসিসি।

ছেলেদের বিভাগে দ্বিতীয় লঙ্কান হিসেবে এই পুরস্কার জিতলেন উঠতি তারকা ওয়েলালাগে। গত মাসে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে ৭ উইকেট নেন এই লেগ স্পিন অলরাউন্ডার। এই ২১ বছর বয়সীর অসাধারণ নৈপুণ্যেই ১৯৯৭ সালের পর প্রথমবার ভারতকে দ্বিপাক্ষিক ওয়ানডে সিরিজে হারায় শ্রীলঙ্কা।

টপ অর্ডার ব্যাটার হারশিথা নারী বিভাগে পেছনে ফেলেছেন আয়ারল্যান্ডের ওর্লা প্রেন্ডারগাস্ট ও গ্যাবি লুইসকে। মেয়েদের বিভাগে এ নিয়ে গত চার মাসে তিনবারই এই পুরস্কার জিতলেন লঙ্কানরা। গত মে ও জুলাই মাসে এই পুরস্কার জেতেন চামারি আথাপাথথু।

প অর্ডার ব্যাটার হারশিথা নারী বিভাগে পেছনে ফেলেছেন আয়ারল্যান্ডের ওর্লা প্রেন্ডারগাস্ট ও গ্যাবি লুইসকে। মেয়েদের বিভাগে এ নিয়ে গত চার মাসে তিনবারই এই পুরস্কার জিতলেন লঙ্কানরা। গত মে ও জুলাই মাসে এই পুরস্কার জেতেন চামারি আথাপাথথু।

  • সর্বশেষ
  • জনপ্রিয়