শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৫৪ দুপুর
আপডেট : ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ০৭:৫১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লন্ডনের রাস্তায় ফুরফুরে সাকিব-শিশির

কাউন্টি ক্রিকেটে সারে’র হয়ে বেশ ভালো সময় কেটেছে সাকিব আল হাসানের। প্রায় এক যুগ পর কাউন্টি ক্রিকেটে ফিরে বল হাতে ঔজ্জ্বল্য ছড়িয়েছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। মাঠের বাইরের ব্যক্তি সাকিবের বিতর্ক ছাপিয়ে মাঠের সাকিব ছিলেন আপন আলোয় উজ্জ্বল।

সারে’র হয়ে ম্যাচটি জিততে পারেনি সাকিবের দল। তাতে অবশ্য তার সাফল্য ম্লান হয়নি। খেলা শেষে লন্ডনে স্ত্রী শিশিরের সঙ্গে ভালো সময় পার করছেন তিনি। লন্ডনের রাস্তায় স্ত্রীর সঙ্গে সাকিবের ঘোরাঘুরির ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে দুজনকেই দেখা গেছে বেশ ফুরফুরে মেজাজে।

অবকাশ যাপনের খুব বেশি সময় নেই সাকিবের হাতে। ভারতের বিপক্ষে সিরিজ খেলতে আজ রোববার (১৫ সেপ্টেম্বর) দেশটিতে পৌঁছেছে বাংলাদেশ দল। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে চেন্নাইয়ে শুরু হবে প্রথম টেস্ট। শিগগির দলের সঙ্গে যোগ দিতে লন্ডন থেকে ভারতে যাবেন সাকিব।

এদিকে আজ দেশ ছাড়ার আগে সাকিবের ব্যাটিং প্রসঙ্গে কথা বলেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। শান্ত বলেন, ‘সাকিবের কাছে আগে যা প্রত্যাশা করতাম, এবারও তাই করছি। এটা ঠিক, তিনি হয়ত ব্যাটিংয়ে (পাকিস্তান সফর ও সারে’র ম্যাচে) রান করতে পারেননি। তবে, আশা করছি ভারত সিরিজেই তিনি ভালো কিছু করবেন।’ সূত্র : এনটিভি

  • সর্বশেষ
  • জনপ্রিয়