শিরোনাম
◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ সাবেক ছাত্রলীগ নেতা জাবিতে শিক্ষার্থীদের গণপিটুনির শিকার  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা ◈ বিদেশে ‘সরানো’ দুই লাখ কোটি টাকার খোঁজে বাংলাদেশ : ফিন্যান্সিয়াল টাইমসের প্রতিবেদন ◈ আলজাজিরার অনুসন্ধান : যুক্তরাজ্যে ৩ হাজার কোটির সম্পত্তি কিনেছেন সাবেক ভূমিমন্ত্রী (ভিডিও) ◈ প্রধান উপদেষ্টার সঙ্গী হচ্ছেন ৭ জন, আগে যেতেন ১৫০-২০০ : বড় ব্যতিক্রম ◈ চীন অত্যাধুনিক হেলিপোর্ট বানাচ্ছে অরুণাচল সীমান্তের কাছে, চাপে ভারত

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:৪৭ বিকাল
আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:৪৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

একটি রাজনৈতিক দলের নেতাকর্মীদের হামলায় আম্পায়ার শওকতের মৃত্যু, শাহরিয়ার নাফিসের পোস্ট

স্পোর্টস ডেস্ক: গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানীর গাড়িবহরে আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলার ঘটনায় নিহত হয়েছেন সেই কমিটির ক্রীড়া সম্পাদক শওকত আলী (দিদার)। নিহত দিদার বিসিবির প্রথম শ্রেণির আম্পায়ার ছিলেন। এই আম্পায়ারের মৃত্যুতে শোক জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স ম্যানেজার শাহরিয়ার নাফীস।

শনিবার (১৪ সেপ্টেম্বর) নিজের সোশ্যালমিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুকে লিখেছেন, প্রথম শ্রেণির আম্পায়ার শওকত আলী দিদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। 

তিনি আরও লিখেন, ৪৩ বছর বয়সী এই অভিজ্ঞ আম্পায়ার দুই দশক ধরে বিসিবির বিভিন্ন প্রতিযোগিতায় দায়িত্ব পালন করেছিলেন। শুক্রবার তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  তার শোকসংতপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি। 

উল্লেখ্য, গত শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী তার নিজ বাড়ি টুঙ্গিপাড়ায় যাচ্ছিলেন। তার আগমন উপলক্ষে জেলা শহরের ঘোনাপাড়া এলাকায় পথসভার আয়োজন করে স্থানীয় বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। দুপুর ৩টায় জেলা শহরের বেদগ্রাম এলাকায় পথসভা শেষে ৪টার দিকে ঘোনাপাড়া উদ্দেশ্যে রওনা হন বিএনপির নেতাকর্মীরা। এ সময় ঘোনাপাড়ায় তাদের গাড়িবহর পৌঁছালে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালায়। 

এ সময় শওকত আলী দিদারকে বেধড়ক পিটিয়ে সড়কের পাশে ফেলে রাখে হামলাকারীরা। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়