শিরোনাম
◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা ◈ বিদেশে ‘সরানো’ দুই লাখ কোটি টাকার খোঁজে বাংলাদেশ : ফিন্যান্সিয়াল টাইমসের প্রতিবেদন ◈ আলজাজিরার অনুসন্ধান : যুক্তরাজ্যে ৩ হাজার কোটির সম্পত্তি কিনেছেন সাবেক ভূমিমন্ত্রী (ভিডিও)

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৪৪ দুপুর
আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৪৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৫৫ বছর পর লিভারপুলকে হারালো নটিংহ্যাম ফরেস্ট

স্পোর্টস ডেস্ক: অবশেষে লিভারপুলের বিরুদ্ধে জয়ের খড়া কাটলো নটিংহ্যাম ফরেস্টের। তবে সময় লেগেছে ৫৫ বছর। শেষবার ১৯৬৯ সালে তারা অ্যানফিল্ডে স্বাগতিকদের বিপক্ষে জয় পেয়েছিলো। শনিবার (১৪ সেপ্টেম্বর) প্রিমিয়ার লিগের ম্যাচে তারা লিভারপুলকে হারায় ১-০ গোলে।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্বক ভঙ্গিতে খেলতে থাকলেও গোল করতে পারছিলো না স্বাগতিকরা। একাধিক সুযোগ তৈরি হলেও সেগুলো লক্ষ্যভেদ করতে ব্যর্থ হয় সালাহ, লুইস দিয়াস, দারউইন নুনেসরা। প্রথমার্ধে কেউই গোল না করতে পারায় গোলশূন্য সমতায় শেষ হয় ম্যাচের প্রথম ভাগ।

বিরতির পরেও একই ভুল করতে থাকে আর্না স্লটের শিষ্যরা। দ্বিতীয়ার্ধের শুরুতেই সুযোগ পান সালাহ। দুরূহ কোণ থেকে লিভারপুলের অভিজ্ঞ এই ফরোয়ার্ডের শট ঠেকিয়ে দেন গোলরক্ষক। ম্যাচের ৭২তম মিনিটে নটিংহ্যামের ইংলিশ উইঙ্গার ক্যালাম হাডসনের গোলে লিড পায় তারা। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় জয় নিয়ে মাঠ ছাড়ে অতিথিরা।

চলতি মৌসুমে এই প্রথম গোল হজম করল লিভারপুল। টানা তিন জয়ের পর পেলো প্রথম হারের তেতো স্বাদ। অন্য দিকে নটিংহ্যাম পেল আসরে প্রথম জয়। ম্যাচে প্রায় ৭০ শতাংশ সময় বল দখলে রাখা লিভারপুল গোলের জন্য ১৪ শট নেয়, এর পাঁচটি ছিল। নটিংহ্যাম পাঁচ শটের তিনটি রাখে।

উল্লেখ্য, ৪ ম্যাচ শেষে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে লিভারপুল। সমান সংখ্যক ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে অবস্থান করছে নটিংহ্যাম ফরেস্ট।

  • সর্বশেষ
  • জনপ্রিয়