শিরোনাম

প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৭:২৪ বিকাল
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৭:২৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাকিস্তানকে হারানোর পুরস্কার পেলেন ক্রিকেটাররা, একটি অংশ দেবেন বন্যার্তদের

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়রা পাকিস্তানের বিরুদ্ধে ঐতিহাসিক সিরিজ জেতার পুরস্কার হিসেবে ৩ কোটি ২০ লাখ টাকা পেয়েছেন। শনিবার (১৪ সেপ্টেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এই অর্থ নাজমুল হোসেন শান্তদের হাতে তুলে দেন ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ ভূঁইয়া সজীব।

পুরস্কার প্রাপ্তির পর অধিনায়ক শান্ত সকলের পক্ষ থেকে জানান, পুরস্কার হিসেবে পাওয়া টাকার একটা অংশ বন্যার্তদের জন্য প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে দেবেন তারা।

বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, আমরা সবাই জানি যে দেশের পরিস্থিতি খুব খারাপ। স্টিল সবাই অনেক স্ট্রাগল করছে, বন্যার যে অবস্থা ছিল, এখনও অনেক মানুষ বিপদের মধ্যে আছে। রিকভারি করার চেষ্টা করছে। দেশের মানুষ তাদের পাশে থাকার চেষ্টা করছেন। যে বোনাসটা আজকে আমরা পেলাম, টিমের বদৌলতে।

সবাই এগ্রি করেছি এখান থেকে একটা পোর্শন আমরা তাদেরকে (বন্যার্ত) হেল্প করার জন্য দিয়ে দেব। যতটুকু সম্ভব আমরা দেয়ার চেষ্টা করব। আমি আশা করব যে দেশের আরও যাদের সামর্থ্য আছে তারাও বন্যার্তদের পাশে থাকবে।
প্রসঙ্গত, পাকিস্তানের বিপক্ষে সিরিজ জয়ের ফলে টেস্ট দলের প্রত্যেক সদস্য ২০ লাখ টাকা করে বোনাস পান। সেখান থেকেই একটা অংশ বন্যার্তদের সহায়তায় দেয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়