শিরোনাম

প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৪৪ দুপুর
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৪৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ক্রিশ্চিয়ানো রোনালদোর অনুসারী এখন ১০০ কোটি

স্পোর্টস ডেস্ক: কয়েকদিন আগেই ৯০০ গোলের কীর্তি গড়েছেন পর্তুগালের সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে গড়েছেন এক অনন্য রেকর্ড। যেই রেকর্ডে তার আশেপাশেও কেউ নেই। বিশ্বের প্রথম ব্যক্তি হিসেবে সামাজিক যোগাযোগমাধ্যমে ১ বিলিয়ন বা ১০০ কোটি অনুসারীর মাইলফলক স্পর্শ করেছেন এই পর্তুগিজ সুপারস্টার। - যমুনানিউজ

গত রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে এই আনন্দের সংবাদ নিজেই জানিয়েছেন রোনালদো। ইংরেজিতে ১ই আকৃতির মধ্যে তার বর্ণাঢ্য ক্যারিয়ারের অনেকগুলো মুহূর্তের ছবি বসিয়েছেন। যার শিরোনাম দিয়েছেন ১০০ কোটির স্বপ্ন, একটি যাত্রা।

পোস্টে রোনালদো লিখেছেন, আমরা ইতিহাস সৃষ্টি করেছি। ১ বিলিয়ন (১০০ কোটি) অনুসারী! এটি শুধু একটি সংখ্যার চেয়েও বেশি—এটি আমাদের ভাগাভাগি করে নেয়া আবেগ, উদ্যম, খেলার প্রতি ভালোবাসা এবং এর বাইরেও আরও অনেক কিছুর প্রমাণ।

৩৯ বছর বয়সী এই পর্তুগিজ তারকা তার উৎসেও ফিরে গেছেন, ‘মাদেইরার রাস্তা থেকে শুরু করে বিশ্বের সবচেয়ে বড় মঞ্চ পর্যন্ত, আমি সব সময় আমার পরিবার এবং আপনাদের (সমর্থকদের) জন্য খেলেছি এবং এখন আমরা ১০০ কোটি মানুষ একত্র হয়েছি।

সমর্থকদের ধন্যবাদ জানিয়ে রোনালদো আরও লিখেছেন, আমার এ যাত্রাপথের প্রতিটি পদক্ষেপে, সব উত্থান-পতনে আপনারা আমার সঙ্গী হয়েছেন। এই যাত্রা আমাদের যাত্রা এবং আমরা একসঙ্গে দেখিয়েছি যে আমরা যা অর্জন করতে পারি, তার কোনো সীমা নেই। আমার ওপর বিশ্বাস রাখার জন্য, সমর্থনের জন্য এবং আমার জীবনের অংশ হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ। সেরাটা আসতে এখনও বাকি। আমরা একসঙ্গে এগিয়ে যাবো, জিতবো এবং ইতিহাস সৃষ্টি করতে থাকবো।

রোনালদোর পোস্টে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোর লোগো দেখে বোঝা যায় বর্তমানে তিনি ছয়টি প্ল্যাটফর্ম ব্যবহার করছেন। এর মধ্যে সবচেয়ে বেশি অনুসারী ইনস্টাগ্রামে। সেখানে ফলোয়ার ৬৩ কোটি ৯০ লাখ। ফেসবুকে তার অনুসারী সংখ্যা ১৭ কোটি ৫ লাখ। এক্সে (সাবেক টুইটার) ১১ কোটি ৩০ লাখ।

রোনালদো তার ইউটিউব চ্যানেল ‘ইউআর ক্রিস্টিয়ানো’ প্রকাশ্যে এনেছেন তিন সপ্তাহ হলো। সেই চ্যানেলেও সাবস্ক্রাইবার হয়েছে ৬ কোটি ৬ লাখ।

এ ছাড়া চীনের মালিকানাধীন দুটি সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করেন রোনালদো। একটি কোয়াইশু, অন্যটি ওয়েইবো। কোয়াইশুতে তার অনুসারী ৯৪ লাখ, ওয়েইবোতে ৭৫ লাখ।

সামাজিক যোগাযোগমাধ্যমে অনুসারী সংখ্যায় রোনালদো শীর্ষে আছেন অনেক দিন ধরেই। দুইয়ে থাকা যুক্তরাষ্ট্রের সংগীতশিল্পী সেলেনা গোমেজের সঙ্গে তার অনুসারী সংখ্যার ব্যবধান ২৯ কোটি ১৮ লাখের মতো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়