শিরোনাম
◈ এবার গোপন কক্ষের বিষয়ে মুখ খুললেন ভাইরাল হওয়া মালা খান ◈ ২৮ হাজার টাকা চাওয়া হচ্ছে এক হালি ইলিশের দাম  ◈ আমেরিকার ব্রিফিংয়ে বাংলাদেশে শীর্ষ সন্ত্রাসীদের মুক্তির প্রসঙ্গ ◈ লস অ্যাঞ্জেলসের হয়ে খেলবেন সাকিব, তামিম টেক্সাসে ◈ সিরাজগঞ্জে যুবকের লাশ উদ্ধার ◈ বাড্ডায় নারীর রহস্যজনক মৃত্যু, হাসপাতালে রেখে পালালেন স্বামী ◈ ভাষানটেক থানার হত্যা মামলায় ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত ৭ দিনের রিমান্ডে ◈ বাংলাদেশকে ১০০ কোটি ইউরো দেবে জার্মানি: সৈয়দা রিজওয়ানা হাসান ◈ ২৬ তারিখ নিয়ে এত আলোচনা কেন? কী ঘটবে ◈ বাংলাদেশকে নিয়ে ভারতে ৪ দিনের বৈঠক বসছেন ভারতীয় নৌবাহিনীর কমান্ডাররা (ভিডিও)

প্রকাশিত : ১১ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:২৫ বিকাল
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৫১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ক্রিকেট বোর্ড থেকে পদত্যাগ করলেন খালেদ মাহমুদ সুজন

নিজস্ব প্রতিবেদক: সাবেক ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক পদ থেকে পদত্যাগ করেছেন। বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে বিসিবি সূত্রে এ তথ্য জানা যায়। দীর্ঘদিন বিসিবির সঙ্গে যুক্ত ছিলেন এই পরিচালক। এখনও তার পদত্যাগের কারণ জানা যায়নি। 

খালেদ মাহমুদ সুজন মিডিয়াম-পেস বোলার এবং মিডল-অর্ডার ব্যাটসম্যান হিসেবে বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে খেলেছেন। ১৯৯৮ থেকে ২০০৬ সাল পর্যন্ত তিনি বাংলাদেশ দলে খেলেছেন। সেই সঙ্গে ২০০৩ থেকে ২০০৪ সাল পর্যন্ত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নেতৃত্ব দিয়েছেন সুজন। ২০১৩ সালে নির্বাচনে গাজী আশরাফ হোসেনকে হারিয়ে বিসিবি পরিচালক হয়েছিলেন সাবেক এই অধিনায়ক। ২০১৮ সালে ত্রিদেশীয় সিরিজের আগে তিনি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রযুক্তি পরিচালক হিসেবে কাজ শুরু করেন। 

গতমাসের শেষ দিকে বোর্ড সভা শেষে বিসিবি নতুন সভাপতি ফারুক আহমেদ জানিয়েছিলেন,পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল ও তানভির আহমেদ টিটু পদত্যাগের ঘোষণা দিয়েছেন। 

নাদেল বিসিবির নারী বিভাগের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছিলেন। তানভীর ইসলাম টিটু বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়