শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১০ সেপ্টেম্বর, ২০২৪, ০৪:০৮ দুপুর
আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৪১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুর্ণীতির অভিযোগে ক্রীড়া পরিষদ চেয়ারম্যানের একান্ত সচিবকে বান্দরবানে বদলি

স্পোর্টস ডেস্ক: কিছুদিন আগে জাতীয় ক্রীড়া পরিষদের দোকান বাণিজ্য নিয়ে যমুনা টেলিভিশনে সংবাদ প্রচারের পর এনএসসি চেয়ারম্যানের একান্ত সচিব রশিদুজ্জামান সেরনিয়াবাতকে বদলি করা হয়েছে। তাকে চলতি দায়িত্ব থেকে সরিয়ে বান্দরবান জেলা স্টেডিয়ামের প্রশাসক করা হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) জাতীয় ক্রীড়া পরিষদের সচিব আমিনুল ইসলাম স্বাক্ষরিত এই বদলি আদেশ জারি করা হয়। রশিদুজ্জামান সেরনিয়াবাত বাংলাদেশ আরচারি ফেডারেশনের সহকারী সাধারণ সম্পাদক।

দীর্ঘদিন ধরে এনএসসি চেয়ারম্যানের একান্ত সচিব হিসেবে কাজ করছিলেন রশিদুজ্জামান সেরনিয়াবাত। যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদের প্রতিশ্রুতি অনুযায়ী ক্রীড়াঙ্গনে সংস্কারের প্রথম উদ্যোগ এটি।

উল্লেখ্য, ঢাকার বিভিন্ন স্টেডিয়ামের এক হাজার ৭৪টি দোকান থেকে বছরে প্রায় শত কোটি টাকার রাজস্ব হারাচ্ছে সরকার। এ নিয়ে  চ্যানেলটিতে সংবাদ প্রচারের পর দ্রুত উদ্যোগ নেন যুব ও ক্রীড়া উপদেষ্টা। এরই ফলশ্রুতিতে বান্দরবানে বদলি হলেন এনএসসি’র এই কর্তা। অভিযোগ আছে, দোকানের অনিয়মের ঘটনার মূলহোতা এই রশিদুজ্জামান সেরনিয়াবাত। পাশাপাশি জোরপূর্বক বিভিন্ন ফেডারেশনের পদে বসে একের পর এক বিদেশ সফর করতেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়