শিরোনাম

প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:০৬ রাত
আপডেট : ১০ সেপ্টেম্বর, ২০২৪, ১২:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এবার বিপিএলে অভিনেতা শাকিব খানের দলে খেলবেন সাকিব ?

স্পোর্টস ডেস্ক: ডিসেম্বরে মাঠে গড়াতে পারে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নতুন আসর। বিসিবির নতুন সভাপতি ফারুক আহমেদ এই ঘোষণা দেন। প্রতিবারের মতো এবারের বিপিএলেও দল মালিকানায় আসছে পরিবর্তন। যে তালিকায় এবার যোগ হতে যাচ্ছে রিমার্ক-হারল্যান নামের একটি প্রতিষ্ঠান। যেটির মালিকানায় রয়েছেন চিত্রনায়ক শাকিব খান আর শুভেচ্ছাদূত ক্রিকেটার সাকিব আল হাসান। তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে শাকিবের দলেই দেখা যাবে সাকিবকে?

বিষয়টি এখনো নিশ্চিত জানা না গেলেও এরইমধ্যে দল গোছাতে ব্যস্ত শাকিব খানের প্রসাধনী ও হোম কেয়ার প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যান। জানা গেছে ঢাকার ফ্র্যাঞ্চাইজি নিতে আগ্রহী তারা। এরইমধ্যে বিসিবি কার্যালয়ে সভাপতি ফারুক আহমেদের সঙ্গে অনুষ্ঠিত হয়েছে হারল্যান কর্তৃপক্ষের আলোচনা পর্ব।

বিষয়টি নিশ্চিত করে প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক চিত্রনায়ক ইমন। গণমাধ্যমকে তিনি বলেন, আমাদের দলে কারা কারা অন্তর্ভূক্ত হবে তা এ মুহূর্তে বলতে পারছি না। যদি আমরা দলটা পেয়ে যাই তাহলে অনেক কিছু জানতে পারব। সাকিবকে তাদের দলে দেখা যাবে কি না এমন প্রশ্নে তিনি বলেন, সাকিব আল হাসান তো  ক্রিকেটের অনেক বড় ব্র্যান্ড। উনার অন্য কোথাও কন্ট্রাক্ট আছে কিনা এগুলো এ মুহূর্তে বলতে পারছি না। সময় গেলেই এটা জানা যাবে।
ইমন বলেন, সামনে বিপিএল।

আমরা আজ বিসিবিতে সাক্ষাৎকার দিতে এসেছিলাম। বোর্ড সভাপতি ও সদস্যদের সঙ্গে ইন্টারভিউ সেশন ছিল। আমরা ইতিবাচক কিছু আশা করছি। বিসিবি যে সিদ্ধান্ত নেবে সেটা আমরা মেনে নেবো। অনেক নিয়ম-কানুন রয়েছে। সেগুলো সম্পর্কে জেনেছি আমরা। আমাদের মোটিভ কী, কেন এসেছি ক্রিকেটে সব বিস্তারিত জানিয়েছি। 

দল পাওয়ার ব্যাপারে আমরা আশাবাদী। আমরা অপেক্ষা করছি বিসিবির সিদ্ধান্তের ওপর। তারা যে সিদ্ধান্ত নেবে আমরা সেভাবেই এগোবো। তথ্যসূত্র যমুনা নিউজ

  • সর্বশেষ
  • জনপ্রিয়