শিরোনাম
◈ শেখ হাসিনার পদত্যাগ পত্র সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে , যা লেখা আছে ◈ ৪০০ কোটি টাকা দিয়ে বিদেশযাত্রার অনুমতি পেলেন চট্টগ্রামের ব্যবসায়ী ◈ ৬ অঞ্চলে ৮০ কি.মি. বেগে ঝড়ের শঙ্কা ◈ চাঞ্চল্যকর ঘটনা: ১০০ টাকার বিনিময়ে শরিফা সেজে আদালতে শারমিন ◈ জিম্বাবুয়ে ক্রিকেটে ১০ মিলিয়ন ডলার দিচ্ছে আইসিসি ◈ পাকিস্তান ক্রিকেট বোর্ড বন্ধ করলো নারী ক্রিকেটারদের ভাতা  ◈ এস আলমের গৃহকর্মী মর্জিনার আছে ২২টি এফডিআর, জমা পৌনে ৩ কোটি টাকা ! ◈ ভ্রমণে গিয়ে ভারতবিরোধী পোস্ট, ভিসা বাতিল বাংলাদেশির ◈ ময়মনসিংহ সীমান্ত এলাকা থেকে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত আটক (ভিডিও) ◈ এক সপ্তাহে মসজিদে নববীতে এসেছেন ৫০ লাখ মুসল্লি

প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৫৩ দুপুর
আপডেট : ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৫৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিশ্বকাপ জয়ের সমান পর্তুগালের ইউরো জয়: রোনালদো

স্পোর্টস ডেস্ক: উয়েফা নেশন্স লিগের ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে ২-১ গোলের জয়ে অনন্য এক মাইলফলক ছুঁয়েছেন রোনালদো। ইতিহাসের প্রথম ফুটবলার হিসেবে করেছেন ৯০০ গোল। ম্যাচ শেষে রোনালদো বলেন, পর্তুগালের ইউরো জয় বিশ্বকাপ জয়ের সমান।

পর্তুগালের ফুটবল ইতিহাসের সবচেয়ে বড় সাফল্য ২০১৬ সালের ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ জয়। যে সাফল্যের অন্যতম কারিগর রোনালদো। যদিও ফাইনালে চোট পাওয়ায় প্রথমার্ধের মাঝেই মাঠ ছাড়তে হয়েছিল তাকে। তবে সতীর্থরা ঠিকই শিরোপা উপহার দিয়েছিলেন তাকে। - যমুনানিউজ

ম্যাচ শেষে রোনালদো বলেন, পর্তুগালের ইউরো জয় বিশ্বকাপ জয়ের সমান। পর্তুগালের হয়ে আমি ইতোমধ্যে দুইটা ট্রফি (ইউরো ও নেশন্স লিগ) জিতেছি, যা আমি জিততে চেয়েছিলাম। আমি এর দ্বারা অনুপ্রাণিত নই, এটি ভিন্ন।
এর আগে, ফুটবল ইতিহাসে প্রথম খেলোয়াড় হিসেবে অফিসিয়াল ম্যাচে ৯০০ গোল করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। এমন কীর্তি গড়ার পর রোনালদো বলেন, এটা আমার কাছে অনেক কিছু। দীর্ঘদিন ধরে এই মাইলফলকে আমি পৌঁছাতে চেয়েছিলাম। আমি জানতাম, এই সংখ্যায় আমি পৌঁছাতে পারবো। কারণ আমি খেলতে থাকলে, এটা হওয়া স্বাভাবিক।

কদিন আগে ৩৯ বছর বয়সী রোনালদো বলেছিলেন, এখনই থামতে চান না। পরবর্তী গোলের মাইলফলকে চোখ তার, ১০০০ ক্যারিয়ার গোল!

  • সর্বশেষ
  • জনপ্রিয়