শিরোনাম
◈ ভারতীয় আধিপত্যের কাছে আত্মসমর্পণ করেছেন হাসিনা: পাকিস্তানের রাষ্ট্রীয় পত্রিকা দ্যা ডন ◈ নামের অক্ষর দিয়ে সংবাদ লেখায় বিএনপি নেতার মামলা ◈ পাট চাষ থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন পলাশের চাষিরা ◈ বেড়িবাঁধের রাস্তাটি আছে বলেই বেঁচে আছি, পানিবন্দি দুই শতাধিক পরিবার ◈ যুবদল নেতার জামিন নামঞ্জুর করায় আদালতে হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক ◈ বিশ্বব্যাংক ও এডিবি থেকে আড়াই বিলিয়ন ডলার ঋণ পাচ্ছে বাংলাদেশ ◈ ‘তুমি কে আমি কে রাজাকার রাজাকার’ স্লোগানে আবারও প্রকম্পিত ঢাবি ◈ সাবেক বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী গ্রেফতার ◈ সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর গ্রেফতার ◈ আমরা এখন ক্ষমতাকে ভয় পাই, সবাই আমাদের সন্দেহ করছে: হাসনাত আবদুল্লাহ

প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:১৩ বিকাল
আপডেট : ০৫ সেপ্টেম্বর, ২০২৪, ০২:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অবশেষে ফেসবুকে সাকিবের পোস্ট, যে বার্তা দিলেন

খেলোয়াড়ি জীবনের বাইরে বেশ চাপেই আছেন সাকিব আল হাসান। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময়েও ছিলেন নিশ্চুপ। আর গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর আওয়ামী লীগের সংসদ সদস্যপদ হারিয়েছে। এরপর তার নামে হত্যা মামলাও হয়েছে। সব মিলিয়ে এতদিন সরাসরি বা ভার্চুয়ালি কোনো মন্তব্য করনেনি এই অলরাউন্ডার। অবশেষে সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে পাওয়া গেল।

প্রথমবারের মতো পাকিস্তানের বিপক্ষে টেস্ট জয়ের ইতিহাস আগের ম্যাচেই গড়েছিল বাংলাদেশ। হাতছানি ছিল সিরিজ জয়ের। যেখানে এবার পাকিস্তানকে তাদেরই মাঠে ক্রিকেটের অভিজাত এই ফরম্যাটে ২-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করার অনন্য কীর্তি গড়ল টাইগাররা। রাওয়ালপিন্ডিতে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে পাকিস্তানকে ৬ উইকেটে হারিয়েছে নাজমুল হোসেন শান্তর দল। সিরিজজয়ী দলের অন্যতম সিনিয়র সদস্য ছিলেন সাকিব।

সিরিজ জয়ের পর বিগত দুই মাসের মধ্যে প্রথমবার ফেসবুকে পোস্ট করেছেন সাকিব আল হাসান। কোনো রাজনৈতিক কিংবা বিজ্ঞাপনী প্রচারণা নয়। নিজেদের ট্রফি হাতে উদযাপনের ক্ষণ ফেসবুকে পোস্ট করে লিখেছেন আলহামদুলিল্লাহ। স্রষ্টার কাছে কৃতজ্ঞতা জানাতে বাংলা ও ইংরেজি দুই ভাষাই ব্যবহার করেছেন সাকিব আল হাসান।

এদিকে পাকিস্তানের বিপক্ষে সিরিজ শেষে দেশে ফেরা হচ্ছে না সাকিব আল হাসানের। চলে যাবেন ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেটে। প্রধান নির্বাচক গাজী আশরাফ লিপু জানিয়েছিলেন, সাকিব দেশের হয়ে সবকটি টেস্টেই অংশ নেবেন। সেক্ষেত্রে বাংলাদেশের জার্সিতে ১৯ তারিখ থেকে শুরু হতে যাওয়া ভারতের বিপক্ষে সিরিজে দেখা যাবে সাকিব আল হাসানকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়