শিরোনাম
◈ মেয়েদের বিশ্বকাপে প্রাইজমানি বাড়লো, চ্যাম্পিয়ন দল পাবে ২৮ কোটি টাকা ◈ বিদেশের মাটিতে বাংলাদেশের ব্যাটারদের উন্নতির গ্রাফ ◈ মিয়ানমার-বাংলাদেশ সীমান্ত আরাকান আর্মির নিয়ন্ত্রণ, যুদ্ধংদেহী মনোভাব ◈ ভারত থেকে কম শুল্কের পেঁয়াজ আমদানি শুরু, হিলিতে যত দামে বিক্রি হচ্ছে ◈ আগারগাঁও থেকে মেট্রোরেল মতিঝিল পর্যন্ত চলছে না ◈ সাবেক এমপিদের আনা ৪৪ বিলাসবহুল গাড়ি নিলামে উঠছে  ◈ জম্মু-কাশ্মীরে ১০ বছর পর বিধানসভা নির্বাচন চলছে ◈ ফের সাগরে লঘুচাপের শঙ্কা, টানা বৃষ্টির দুঃসংবাদ ◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক

প্রকাশিত : ২৮ আগস্ট, ২০২৪, ০৩:০২ রাত
আপডেট : ২৮ আগস্ট, ২০২৪, ০৩:০২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ আইসিসির চেয়ারম্যান নির্বাচিত

স্পোর্টস ডেস্ক: ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসির চেয়ারম্যান হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ। আগামী পহেলা ডিসেম্বর আইসিসির চেয়ারম্যানের দায়িত্ব নেবেন তিনি। মঙ্গলবার (২৭ আগস্ট) এ তথ্য নিশ্চিত করেছে আইসিসি।

আইসিসির বার্তায় বলা হয়, বর্তমান চেয়ারম্যান গ্রেগ বার্কলে দ্বিতীয় মেয়াদে দায়িত্ব পালন করছেন। তৃতীয় মেয়াদের জন্য তিনি নির্বাচন করবেন না। নভেম্বরে বার্কলের মেয়াদ শেষ হবে।

বর্তমানে জয় শাহ ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সেক্রেটারিম ও এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়