শিরোনাম
◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক ◈ খাগড়াছড়ি থেকে পুলিশ পরিদর্শক মাজহার গ্রেফতার ◈ আস-সুন্নাহ ফাউন্ডেশনে অভিজ্ঞতা ছাড়াই চাকরি ◈ আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় আত্মসমর্পণ করব: অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে ইলিশ রপ্তানি বন্ধ, কলকাতায় ইলিশের কেজি ৫ হাজার টাকা ◈ জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে ১০০ কোটি টাকা দিলো সরকার ◈ শাহজালালে বিদেশ ফেরত যাত্রীর সঙ্গে অসদাচরণ, বরখাস্ত ৩ কর্মকর্তা  ◈ অন্তর্বর্তী সরকার যাতে নিজেরাই নিজেদের ব্যর্থতার কারণ না হয়ে দাঁড়ায়: তারেক রহমান (ভিডিও) ◈ যৌথ বাহিনীর অভিযানে ময়মনসিংহে যুবদল নেতা নিহত 

প্রকাশিত : ২৩ আগস্ট, ২০২৪, ১০:৫৬ দুপুর
আপডেট : ২৬ আগস্ট, ২০২৪, ০৫:১৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পরিস্থিতি অনুকূল নয়, বাংলাদেশ সফরে আসছে না নিউজিল্যান্ড !

স্পোর্টস ডেস্ক: সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসার কথা ছিল নিউজিল্যান্ড এ’ দলের। কিন্তু দেশের রাজনৈতিক পটপরিবর্তের ফলে সৃষ্ট পরিস্থিতির কারণে সফরটি বাতিল করেছে দেশটির ক্রিকেট বোর্ড (এনজেডসি)।

বৃহস্পতিবার নিউজিল্যান্ড এ’ দলের সফর বাতিলের বিষয়টি নিশ্চিত করেন শাহরিয়ার নাফিস। বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটির ইনচার্জ দেশের শীর্ষস্থানীয় এক সংবাদ মাধ্যমকে জানান, নিউ জিল্যান্ড সরকার বাংলাদেশে ভ্রমণের নিষেধাজ্ঞা দেওয়ায় এনজেডসি সিরিজটি বাতিল করেছে। পরবর্তীতে সিরিজটি আয়োজনের আশা করছেন তিনি।

আগামী ২৮ সেপ্টেম্বর বাংলাদেশে আসার কথা ছিল নিউ জিল্যান্ড দলের। সফরে দুটি চার দিনের ও তিনটি এক দিনের ম্যাচ খেলত তারা। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচগুলো অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। আগামী অক্টোবরে ভারতের মাটিতে টেস্ট সিরিজের আগে এই সফকে প্রস্তুতির অংশ হিসেবে কাজে লাগাতে চেয়েছিল তারা।

এর আগে গত মঙ্গলবার দেশের বর্তমান পরিস্থিতির কথা বিবেচনায় বাংলাদেশ থেকে মেয়েদের টি-টুয়েন্টি বিশ্বকাপ সরিয়ে নেয় আইসিসি। আগামী অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়াবে এবারের টুর্নামেন্ট।

  • সর্বশেষ
  • জনপ্রিয়