শিরোনাম
◈ আপা আপা বলা তানভীর: আ. লীগ দ্বারা নির্যাতিত দাবি করে যুক্তরাষ্ট্রে আশ্রয় পেয়েছেন! ◈ ৭ হাজার ১৪ কোটি টাকার রেমিট্যান্স এলো মাত্র সাত দিনে ◈ প্রবাসীর মৃত্যুর ক্ষতিপূরণেও এবার মিলবে প্রণোদনা ◈ ফের বড়পুকুরিয়া তাপবিদ্যুৎকেন্দ্রের ১ নম্বর ইউনিট চালু ◈ যেদিন থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু ◈ সংস্কার, সংলাপ ও নির্বাচন নিয়ে যে প্রক্রিয়ায় এগুবে অন্তর্বর্তী সরকার, জানালেন রিজওয়ানা ◈ ফেসবুকে চিত্রনায়ক নাঈমের স্ট্যাটাস ঢাকায় জিন্নাহর মৃত্যুবার্ষিকী পালন নিয়ে , যা লিখলেন ◈ সংস্কার প্রয়োজন সংবিধানের ৭০ অনুচ্ছেদের: অ্যাটর্নি জেনারেল ◈ ফাতিমা কেন উপদেষ্টা নাহিদের বোন পরিচয় দিয়েছিলেন, জানালেন নিজেই  ◈ বিশ্ববাজারে তিন বছরে সর্বনিম্ন তেলের দাম

প্রকাশিত : ২৩ আগস্ট, ২০২৪, ১০:৫৬ দুপুর
আপডেট : ২৬ আগস্ট, ২০২৪, ০৫:১৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পরিস্থিতি অনুকূল নয়, বাংলাদেশ সফরে আসছে না নিউজিল্যান্ড !

স্পোর্টস ডেস্ক: সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসার কথা ছিল নিউজিল্যান্ড এ’ দলের। কিন্তু দেশের রাজনৈতিক পটপরিবর্তের ফলে সৃষ্ট পরিস্থিতির কারণে সফরটি বাতিল করেছে দেশটির ক্রিকেট বোর্ড (এনজেডসি)।

বৃহস্পতিবার নিউজিল্যান্ড এ’ দলের সফর বাতিলের বিষয়টি নিশ্চিত করেন শাহরিয়ার নাফিস। বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটির ইনচার্জ দেশের শীর্ষস্থানীয় এক সংবাদ মাধ্যমকে জানান, নিউ জিল্যান্ড সরকার বাংলাদেশে ভ্রমণের নিষেধাজ্ঞা দেওয়ায় এনজেডসি সিরিজটি বাতিল করেছে। পরবর্তীতে সিরিজটি আয়োজনের আশা করছেন তিনি।

আগামী ২৮ সেপ্টেম্বর বাংলাদেশে আসার কথা ছিল নিউ জিল্যান্ড দলের। সফরে দুটি চার দিনের ও তিনটি এক দিনের ম্যাচ খেলত তারা। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচগুলো অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। আগামী অক্টোবরে ভারতের মাটিতে টেস্ট সিরিজের আগে এই সফকে প্রস্তুতির অংশ হিসেবে কাজে লাগাতে চেয়েছিল তারা।

এর আগে গত মঙ্গলবার দেশের বর্তমান পরিস্থিতির কথা বিবেচনায় বাংলাদেশ থেকে মেয়েদের টি-টুয়েন্টি বিশ্বকাপ সরিয়ে নেয় আইসিসি। আগামী অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়াবে এবারের টুর্নামেন্ট।

  • সর্বশেষ
  • জনপ্রিয়