শিরোনাম
◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক ◈ খাগড়াছড়ি থেকে পুলিশ পরিদর্শক মাজহার গ্রেফতার ◈ আস-সুন্নাহ ফাউন্ডেশনে অভিজ্ঞতা ছাড়াই চাকরি ◈ আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় আত্মসমর্পণ করব: অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে ইলিশ রপ্তানি বন্ধ, কলকাতায় ইলিশের কেজি ৫ হাজার টাকা ◈ জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে ১০০ কোটি টাকা দিলো সরকার ◈ শাহজালালে বিদেশ ফেরত যাত্রীর সঙ্গে অসদাচরণ, বরখাস্ত ৩ কর্মকর্তা  ◈ অন্তর্বর্তী সরকার যাতে নিজেরাই নিজেদের ব্যর্থতার কারণ না হয়ে দাঁড়ায়: তারেক রহমান (ভিডিও) ◈ যৌথ বাহিনীর অভিযানে ময়মনসিংহে যুবদল নেতা নিহত 

প্রকাশিত : ২২ আগস্ট, ২০২৪, ০৭:২৯ বিকাল
আপডেট : ২২ আগস্ট, ২০২৪, ০৭:২৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাওয়ালপিন্ডি টেস্ট, পাকিস্তানের রানবন্যায় ভাসছে বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক: তিন বছর পর পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট ক্রিকেট খেলতে নেমেছে বাংলাদেশ। প্রথম টেস্টের প্রথম দিন (২১ আগস্ট) বাংলাদেশ টস জিতে ফিল্ডিংয়ে নেমে ভালোই পারফর্ম করেছিলো। কিন্তু বৃহস্পতিবার (২২ আগস্ট) দ্বিতীয় দিন যেনো খেই হারিয়ে ফেলে লা-সবুজের দল।

এদিন শাহিন শাহ আফ্রিদি ও মোহাম্মদ রিজওয়ানের জুটি পঞ্চাশ পেরোনোর পরপরই রাওয়ালপিন্ডি টেস্টের প্রথম ইনিংস ঘোষণা করে স্বাগতিক পাকিস্তান। 

ইনিংস ঘোষণার আগে পাকিস্তানের সংগ্রহ দাঁড়ায় ৬ উইকেটের বিনিময়ে ৪৪৮ রান। দলের পক্ষে জোড়া সেঞ্চুরি তুলে নেন সাউদ ও রিজওয়ান।

প্রথম দিনে ৪ উইকেটের বিনিময়ে ১৫৮ রান করা পাকিস্তান দ্বিতীয় দিনে ত্রাস ছড়িয়েছে বাংলাদেশের বোলারদের ওপর। দিনের প্রথম সেশনে কোনো উইকেট না হারিয়ে আরও ৯৮ রান স্কোরবোর্ডে যোগ করে শান মাসুদের দল।

রিজওয়ান অপরাজিত থাকেন ১৭১ রানে। সাউদের ব্যাট থেকে আসে ১৪১ রান। অর্ধশতক তুলে নেন সাইম। বাংলাদেশের পক্ষে ২টি করে উইকেট তুলে নেন শরিফুল ইসলাম ও হাসান মাহমুদ। ১টি করে উইকেট পান মেহেদি মিরাজ ও সাকিব আল হাসান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়