শিরোনাম
◈ খালেদা জিয়াকে বিদেশ নেওয়ার বিষয়ে যা বললেন চিকিৎসক জাহিদ ◈ ব্যবসা করা একটা সংগ্রাম, এ সংগ্রামটা আমরা সহজ করব: ড. ইউনূস ◈ ‌আ.লীগ রাতে কালনাগিনী, দিনের বেলায় ওঝা: মামুনুল হক ◈ ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস, বন্যার শঙ্কা ৮ জেলায় ◈ বরগুনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ককে পেটালো অন্য পক্ষ ◈ সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহর মোবাইল ফোন চুরি ◈ বোন পরিচয়ে আল জাজিরায় কথা বলা সেই তরুণী কে, জানালেন উপদেষ্টা নাহিদ ◈ শিক্ষার্থী তাইম হত্যা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ বিচার দাবিতে  ◈ গণঅভ্যুত্থানে শহিদদের স্মরণে সেই সভা স্থগিত ◈ ভারতের সঙ্গে ভালো সম্পর্ক ছাড়া আমাদের গত্যন্তর নাই, তাদেরও গত্যন্তর নাই: ডয়চে ভেলেকে ড. ইউনূস

প্রকাশিত : ২১ আগস্ট, ২০২৪, ১০:৫৭ রাত
আপডেট : ২১ আগস্ট, ২০২৪, ১০:৫৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সায়েম ও শাকিলের ব্যাটে বাংলাদেশের বিরুদ্ধে ঘুরে দাঁড়ালো পাকিস্তান

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার প্রথম টেস্টের প্রথম দিনে খেলা শুরুর আগে বৃষ্টি বাগড়া দিয়েছিলো। আবহাওয়া অনুকুলে আসায় শুরু হয় খেলা। বুধবার (২১ আগস্ট) রাওয়ালপিন্ডিতে টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠান টাইগার অধিনায়ক নাজমুল হাসান শান্ত। শুরুতেই টাইগার পেসারদের তোপে ৩ উইকেট হারিয়ে ধুঁকতে থাকে পাকিস্তান। 

তবে সায়েম আয়ুব ও সৌদ শাকিলের ব্যাটে ঘুরে দাঁড়িয়েছে পাকিস্তান। ২১ ওভারে ৩ উইকেট হারিয়ে ৮১ রান সংগ্রহ করে চা পান বিরতিতে গেছে পাকিস্তান। টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই পাক ওপেনার আব্দুল্লাহ শফিককে সাজঘরে ফেরান টাইগার পেসার হাসান মাহমুদ। ১৪ বলে ২ রান করে আউট হন আব্দুল্লাহ।

তার বিদায়ের পর ক্রিজে আসেন অধিনায়ক শান মাসুদ। আরেক ওপেনার সায়েম আয়ুবকে সঙ্গে নিয়ে শুরু ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করেন পাক অধিনায়ক। তবে পাকিস্তান শিবিরে দ্বিতীয় আঘাত হানেন পেসার শরিফুল ইসলাম। দলীয় ১৪ রানে ১১ বলে ৬ রান করে আউট হন মাসুদ। এরপর ক্রিজে আসা বাবর আজমক নিজে দ্বিতীয় শিকারে পরিণত করেন শরিফুল। রানের খাতা খোলার আগেই লিটন দাসের উড়ন্ত ক্যাচে সাজঘরে ফিরে যান বাবর।

বাবরের বিদায়ের পর ক্রিজে আসা সৌদ শাকিলকে সঙ্গে নিয়ে ব্যাট করতে থাকেন সায়েম। টাইগার বোলারদের আর কোনো সুযোগ না দিয়ে রানের চাকা সচল রাখেন এই দুই ব্যাটার। শেষ পর্যন্ত ২১ ওভারে ৩ উইকেট হারিয়ে ৮১ রান সংগ্রহ করে চা পান বিরতিতে গেছে পাকিস্তান। সায়েম ৪২ ও শাকিল ২৮ রানে অপরাজিত আছেন।   

  • সর্বশেষ
  • জনপ্রিয়