শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ২৭ জুলাই, ২০২৪, ০৪:৩০ দুপুর
আপডেট : ২৭ জুলাই, ২০২৪, ০৪:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্যারিস অলিম্পিকে প্রথম পদক কাজাখস্তানের, প্রথম সোনা জিতলো চীন

স্পোর্টস ডেস্ক: প্যারিস অলিম্পিকের ৩৩তম আসরের আনুষ্ঠানিক উদ্বোধনের পরের দিন প্রথম পদক জিতেছে কাজাখস্তান। একপেশে লড়াইয়ে জার্মানিকে হারিয়ে ব্রোঞ্জ জয় করে তারা। আর ১০ মিটার এয়ার রাইফেলের মিশ্র দলগত ইভেন্টে প্রথম সোনা জিতেছে চীন।

শনিবার (২৬ জুলাই) শাতুহু শুটিং সেন্টার রেঞ্জে ১০ মিটার এয়ার রাইফেলের ফাইনালে দক্ষিণ কোরিয়াকে ১৬-১২ পয়েন্ট ব্যবধানে হারিয়ে বাজিমাত করে চীনের লিহাও শেং-টিং উ হুয়াং জুটি। -বিডিনিউজ

কিউম জিইউন-পার্ক হাইউন জুটির হাত ধরে রুপা জিতে পদকের খাতা খুলল দক্ষিণ কোরিয়া।
দিনের শুরুতে ব্রোঞ্জ নির্ধারণী লড়াইয়ে কাজাখস্তানের কাছে পাত্তাই পায়নি জার্মানি। তাদেরকে ১৭-৫ ব্যবধানে হারিয়ে ব্রোঞ্জ জিতে নেন আলেক্সান্দ্রে লি ও সাতপাইয়েভ ইসলাম জুটি।

১৯৯৬ সালের পর অলিম্পিকের এই প্রথম শুটিং থেকে পদক পেল কাজাখস্তান। ১৯৭২ সালের মিউনিখ অলিম্পিকে থেকে গেমসের প্রথম পদকের নিষ্পত্তি হচ্ছে শুটিং ইভেন্টে। প্যারিসেও বজায় থাকল সেই ধারাবাহিকতা।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়