শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৬ জুলাই, ২০২৪, ০৯:৪৪ রাত
আপডেট : ২৭ জুলাই, ২০২৪, ০২:৪২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এবার অলিম্পিকে চুরির শিকার ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার জিকো

স্পোর্টস ডেস্ক: প্যারিস অলিম্পিকের শুরু থেকেই যেন বিতর্ক থামছেই না। মরক্কোর বিরুদ্ধে মাঠে নামার আগে চুরির শিকার হয়েছিল আর্জেন্টিনা দল। এবার চুরি করা হয়েছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার জিকোর ব্যাগ। সেখানে ছিল টাকা, ঘড়ি ও হীরার গয়না।

শুক্রবার (২৬ জুলাই) বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, ফরাসি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন জিকো। তিনটি বিশ্বকাপে খেলা ৭১ বছর বয়সী সাবেক ফরোয়ার্ড গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। তার গাড়ির জানালা খোলা ছিল। ব্রাজিলের অলিম্পিক দলের সঙ্গে অতিথি হিসেবে প্যারিসে অবস্থান করছেন জিকো। -এএফপি

জিকোর চুরি হওয়া জিনিসের দাম ৫ লাখ ৪২ হাজার ডলার প্রায়। তবে একটি সূত্র জানিয়েছে, খোয়া যাওয়া জিনিসপত্রের মূল্য অনেক বাড়িয়ে বলা হচ্ছে।

এর আগে আর্জেন্টিনা অলিম্পিক ফুটবল দলের কোচ হাভিয়ের মাসচেরানো জানান, গত বুধবার মরক্কোর মুখোমুখি হওয়ার আগে টাকার পাশাপাশি তাদের মূল্যবান জিনিসপত্র চুরি হয়েছে। দলটির খেলোয়াড় থিয়াগো আলমাদার ঘড়ি ও আংটি খোয়া গেছে।

এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়