শিরোনাম
◈ কুমিল্লায় বিপৎসীমার উপরে প্রবাহিত হচ্ছে গোমতী নদীর পানি, ভোগান্তিতে মানুষ : বিরাজ করছে আতঙ্ক (ভিডিও) ◈ অবৈধভাবে পোষা পাখির দোকান পরিচালনাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার  : বন উপদেষ্টা ◈ ছাত্র আন্দোলনে ‘নিহত’ বলে প্রচার হওয়া সেই রাফি বেঁচে আছেন ◈ ভারতের উজান থেকে নেমে আসা পাড়াড়ি ঢলে কুমিল্লার গোমতী নদীর পানি বাড়ছে ! ◈ আখাউড়ায় যাত্রী পারাপার বন্ধ, ইমিগ্রেশন ভবনে হাঁটুপানি ◈ বাংলাদেশের সঙ্গে কাজ করতে আগ্রহী যুক্তরাষ্ট্র ◈ বিসিবির নতুন সভাপতি ফারুক আহমেদ ◈ বিমানবন্দরে সাংবাদিক ফারজানা রুপা ও শাকিল আটক ◈ আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করেছেন নাজমুল হাসান পাপন ◈ চীনের সঙ্গে বাংলাদেশের বন্ধুত্বপূর্ণ সস্পর্ক গভীর থেকে গভীর হবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ১৫ জুলাই, ২০২৪, ১০:০৪ রাত
আপডেট : ১৫ জুলাই, ২০২৪, ১০:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারী বিপিএল এবার না হলেও সামনের বছর হবে: হাবিবুল বাশার

স্পোর্টস ডেস্ক: এবারের এশিয়া কাপে অংশ নিতে আয়োজক দেশ শ্রীলঙ্কার উদ্দেশ্যে মঙ্গলবার রওয়ানা হবে বাংলাদেশ নারী দল। এই টুর্নামেন্টকে সামনে রেখে সবশেষ অনুশীলনে ঘাম ঝরিয়েছে টাইগ্রেসরা। সোমবার (১৫ জুলাই) মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে আনুষ্ঠানিক ফটোসেশন করেছেন নিগার সুলতানা জ্যোতিরা।

এ দিন সংবাদ সম্মেলনে এশিয়া কাপের লক্ষ্যসহ বাংলাদেশ নারী প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়েও কথা বলেন নারী বিভাগের হেড অব অপরারেশন্স হাবিবুল বাশার সুমন।

তিনি বলেন, আমাদের মেয়েদের ক্রিকেট উপকৃত হবে। এটা (নারী বিপিএল) সময়ের দাবি। আমি এখনো বলতে পারছি না এটা হবে কি না। তবে আলোচনা আছে এটা বলতে পারি।

তিনি আরো বলেন, যদি এ বছর না হয় পরের বছর হবে। শুধু মেয়েদের সুবিধার জন্য নয়, মেয়েদের ক্রিকেটের জন্য এটা হওয়া দরকার। সব জায়গায় হচ্ছে, আমাদের এখানেও হবে বলে আমি বিশ্বাস করি। -ঢাকা পোস্ট

এদিকে এশিয়া কাপে অধিনায়ক নিগার সুলতানার জ্যোতির চোখ সেমিফাইনালে। এ বিষয়ে তিনি বলেন, সর্বশেষ এশিয়া কাপে আমরা সেমিফাইনালে যেতে পারিনি। এবার স্বাভাবিকভাবেই প্রথম লক্ষ্য সেমিফাইনাল। এর জন্য আমাদের প্রথম ম্যাচটা অনেক বেশি গুরুত্বপূর্ণ। কারণ লম্বা সময় ধরে আমরা ভালো করছি না। কিছু ব্যক্তিগত পারফরম্যান্স দেখেছি, কিন্তু দল হিসেবে ভালো করিনি। আমাদের মোমেন্টামের জন্য শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচটা ভালো করে শুরু করতে চাই।

এফএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়