শিরোনাম
◈ বিনা নোটিশে পানি ছেড়ে দেওয়ায় ভারতের কাছে ব্যাখ্যা চাইলেন উপদেষ্টা আসিফ ◈ টানা বৃষ্টি ও ত্রিপুরার পানিতে ৮ জেলায় বন্যা পানিতে ভাসছে বাড়িঘর সড়ক (ভিডিও) ◈ ১৬ দিনে যারা সবকিছুর সমাধান চাচ্ছেন, তাদের উদ্দেশ্য ভিন্ন: সারজিস ◈ সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানকের বাসায় অভিযান চালান শিক্ষার্থী ও আইনশৃঙ্খলা বাহিনী ◈ ড. ইউনূসকে স্বাগত জানালো যেসব দেশ ও সংস্থা ◈ দুর্নীতি পুরোপুরি বন্ধ হবে না, তবে একটা সিস্টেম দাঁড় করাতে চাই : ফারুক আহমেদ ◈ পাউবোর সবার ছুটি বাতিল, কন্ট্রোল রুম চালু ◈ শেখ হাসিনাসহ সাবেক মন্ত্রী-এমপিদের লাল পাসপোর্ট বাতিলের সিদ্ধান্ত ◈ সাংবাদিক ফারজানা রুপা ওড়নায় মাথা ঢেকে দেশ ছাড়তে চেয়েছিলেন ◈ টাকা দিয়ে ভারতে আশ্রয় নিচ্ছেন বাংলাদেশের প্রভাবশালীরা : আনন্দবাজারের প্রতিবেদন

প্রকাশিত : ১৫ জুলাই, ২০২৪, ০৬:০৫ বিকাল
আপডেট : ১৫ জুলাই, ২০২৪, ০৬:০৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোপা জিতে মার্টিনেজ বললেন, শিরোপা জয়ের তৃষ্ণা মোটেও কমেনি

স্পোর্টস ডেস্ক: যুক্তরাষ্ট্রের মায়ামির হার্ড রক স্টেডিয়ামে কলম্বিয়াকে ১-০ গোলে হারিয়ে টানা দ্বিতীয় এবং কোপার ইতিহাসে সর্বোচ্চ ১৬তম শিরোপা জিতেছে আর্জেন্টিনা। আকাশী-নীল জার্সিধারীদের শিরোপা জয়ে বড় অবদান রেখেছেন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ।

সোমবার (১৫ জুলাই) ম্যাচ শেষে মার্টিনেজের কথাতেই বোঝা গেছে শিরোপার জন্য কতটা মুখিয়ে ছিল মেসি-ডি মারিয়ারা। আর্জেন্টাইন এই গোলরক্ষক বলেন, বিশ্বকাপের জয়ের পর আরো শিরোপা জয়ের তৃষ্ণা মোটেও কমেনি। যদিও অনেকে মনে করেছে, বিশ্বকাপ জয়ের পর আর্জেন্টিনা শিরোপার দিকে বেশি নজর দেবে না।

এমিলিয়ানো মার্টিনেজ বলেন, দুইবার চ্যাম্পিয়ন হতে পারা এই দলটার জন্য সুন্দর একটা ব্যাপার। আমরা দেশের মানুষদের আরো একবার আনন্দ দিতে চেয়েছিলাম। এর জন্য অনেক কষ্ট করেছি। তারা ভেবেছিল চ্যাম্পিয়ন হওয়ার পর আমরা রিল্যাক্স (বিশ্রাম) করবো। কিন্তু আমরা দেখিয়েছে কী ধরনের দল এটা। -গোল ডট কম

তবে ফাইনালে কলম্বিয়ার প্রশংসা করতে ভোলেননি তিনি। এই গোলরক্ষক বলেন, কলম্বিয়া খুব ভালো খেলেছে। ওদের নিজেদের নিয়ে গর্ব করা উচিত। আমরা এখন স্পেনের বিপক্ষে ফিনালেসিমা খেলবো। আরো একটা শিরোপা জেতার সুযোগ। এটা দেখিয়েছে যে আমাদের সবকিছু আছে।

গোড়ালিতে চোট পেয়ে ৬৪তম মিনিটের পর আর মাঠে থাকতে পারেননি আর্জেন্টিনার বড় তারকা লিওনেল মেসি। ইনজুরিতে আক্রান্ত হয়ে মাঠ ছেড়ে বেঞ্চে বসে কাঁদতেও দেখা যায় মেসিকে।

মেসির কান্না নিয়ে মার্টিনেজ বলেন, আমি ভেবেছিলাম তার হ্যামস্ট্রিংয়ে সমস্যা হয়েছে, যেহেতু মাঠেই ছিল। কিন্তু পরে দেখলাম গোড়ালি। এটা খুব খারাপ ছিল। কিন্তু নিকো এসে পরে খুব ভালো করেছে। ডি মারিয়া আরেকদিকে সবকিছু উলোট-পালোট করে ফেলেছে। আমরা তাদের জন্য জিততে চেয়েছি।

এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়