শিরোনাম
◈ ‘আপনি আমার রাজা নন’ চিৎকার করে ব্রিটিশ রাজাকে বললেন সিনেটর ◈ আওয়ামী লীগ কি সত্যিই প্রবাসী সরকার গঠন করছে আগরতলায়? ◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও)

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ০৮:০৫ রাত
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সব সময় লক্ষ্য একটাই টিমকে জেতানো: মারুফা আক্তার

নিজস্ব প্রতিবেদক: আগামী ১৯ জুলাই শ্রীলঙ্কার মাটিতে পর্দা উঠবে এবারের এশিয়া কাপের। এই টুর্নামেন্টে অংশ নেবে ৮টি দল। আর এই আসরকে সামনে রেখে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ নারী দল। আসন্ন টুর্নামেন্টে ভালো করার কথা বললেন টাইগ্রেস পেসার মারুফা আক্তার।

বৃহস্পতিবার (১১ জুলাই) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রকাশিত এক ভিডিওতে মারুফা বলেন, আলহামদুলিল্লাহ আমাদের এবারের প্রিপারেশনটা খুব ভালো হয়েছে। আশা করা যায় আমরা ভালো কিছু করতে পারবো। ভাইয়েরা ভালো কিছু করলে আমাদেরও ভালো লাগে, দেখে মনে হয় আমরা ভালো কিছু করব। সব সময় লক্ষ্য একটাই যে ভালো কিছু করে টিমকে জিতিয়ে মাঠ থেকে বের করে আনার।

চলতি বছর অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে বাংলাদেশের মাটিতে। তার আগে এশিয়া কাপে নিজেদের লক্ষ্যের কথা জানিয়ে মারুফা আরো বলেন, হ্যাঁ অবশ্যই। এশিয়ার সাতটা দলের সাথে আমরা খেলব। ওগুলো আমাদের অনেক কাজে দেবে যাতে নিজেদের মাটিতে আরো ভালো কিছু করতে পারি।

উল্লেখ্য, নারী এশিয়া কাপে আট দলকে দুটি গ্রুপে ভাগ করা হয়েছে। সেখানে বি’গ্রুপে রয়েছে বাংলাদেশ। তাদের প্রতিপক্ষ শ্রীলঙ্কা, মালয়েশিয়া ও থাইল্যান্ড। এছাড় এ’গ্রুপে ভারত, পাকিস্তান, সংযুক্ত আরব আমিরাত ও নেপাল।

বাংলাদেশের প্রথম ম্যাচ ২০ জুলাই শ্রীলঙ্কার বিপক্ষে। এরপর ২২ ও ২৪ জুলাই যথাক্রমে থাইল্যান্ড ও মালয়েশিয়ার বিপক্ষে খেলবে টাইগ্রেসরা।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়