শিরোনাম
◈ দেশের ক্রান্তিলগ্নে বাংলাদেশ সেনাবাহিনী দেশের মানুষের পাশে এসে দাঁড়িয়েছে : ড. ইউনূস ◈ কাজটি করতে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেছিলাম: তাসনিয়া ফারিণ ◈ যানজট নিরসনে রাজধানীতে মোটরসাইকেল নিবন্ধন বন্ধসহ ১২ সুপারিশ ◈ পর্তুগালে অভিবাসনপ্রত্যাশীদের কাজ ও বসবাসের সুযোগ থাকছে না  ◈ কবে দেশে ফিরবেন তারেক রহমান, জানালেন আইনজীবী ◈ ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন হিসেবে নিষিদ্ধের দাবি : মাহমুদুর রহমানের সাত দফা ◈ তথ্য পেলেই কাদের, নানক, হারুনকে গ্রেপ্তার: র‍্যাব ◈ দুর্গাপূজায় যে কোন প্রয়োজনে দিনরাত ২৪ ঘন্টা পুলিশের নিরাপত্তা গ্রহণের পরামর্শ ◈ (৬ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ টাইম মেশিনে হুট করে কমে যাবে বয়স! ক্লিনিক খুলে ৩৫ কোটির জালিয়াতি দম্পতির!

প্রকাশিত : ০৮ জুলাই, ২০২৪, ০৬:১৯ বিকাল
আপডেট : ০৬ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২৩ বছর বয়সে মারা গেলেন ফুটবলার মিথিলা

স্পোর্টস ডেস্ক: কয়েক মাস আগেই প্রসব জটিলতায় মৃত্যুবরণ করেছিলেন জাতীয় দলের ফুটবলার রাজিয়া। এবার লিভার ও শ্বাসকষ্ট জটিলতায় মারা গেলেন আরেক নারী ফুটবলার মিথিলা আক্তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৩ বছর। মিথিলা বাংলাদেশ অনূর্ধ্ব-১৪ ও অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দলের সাবেক খেলোয়াড় ছিলেন।

সোমবার (৮ জুলাই) এক বিবৃতিতে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বিবৃতিতে বাফুফে জানায়, দীর্ঘদিন ধরে লিভার ও শ্বাসকষ্ট জটিলতায় ভুগছিলেন মিথিলা। রোববার রাতে তার মৃত্যু হয়।

এ নারী ফুটবলারের মৃত্যুতে সভাপতি কাজী মোঃ সালাহউদ্দিনসহ বাফুফের অন্যান্য কর্মকর্তারা শোক প্রকাশ করেছেন। গভীর সমবেদনা জানিয়েছেন তার পরিবারের প্রতি। -ঢাকা টাইমস

মিথিলা বাফুফের নিয়মিত নারী ক্যাম্পের খেলোয়াড় ছিলেন না। বাফুফের তথ্য মতে, মিথিলা বাংলাদেশ অনূর্ধ্ব-১৪ ও ১৬ দলে খেলেছেন। বয়সভিত্তিক দুই দলে খেললেও বাফুফের কাছে সুনির্দিষ্ট তথ্য নেই কোন কোন টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন তিনি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়