শিরোনাম

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২৪, ১১:২৭ দুপুর
আপডেট : ০৭ জুলাই, ২০২৪, ১১:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমরা বিশ্বকাপের জন্য প্রস্তুতি নেব: এনড্রিক

এনড্রিক

স্পোর্টস ডেস্ক: শিরোপা পুনরুদ্ধারের মিশন নিয়ে কোপা টুর্নামেন্টে এসেছিল পাঁচবারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন ব্রাজিল। কিন্তু কোয়ার্টার ফাইনালে উরুগুয়ের কাছে টাইব্রেকারে হেরে বিদায় নিয়েছে তারা। তবে এখানেই থমকে দাঁড়াতে চায় না। বরং হতাশার বেড়াজাল থেকে যেকোনো মূল্যে বেরিয়ে আসতে মরিয়া ব্রাজিল।

কোপা থেকে বিদায় নিয়ে এখন ব্রাজিলিয়ানদের লক্ষ্য ২০২৬ সালের ফিফা বিশ্বকাপের দিকে। সেজন্য এখন থেকেই প্রস্তুতি নিতে চায় তারা। ব্রাজিলের বিশ্বজয়ের সেই উজ্জ্বল ও সুস্পষ্ট ইতিহাস ভক্তদের পুনরায় স্মরণ করিয়ে দিতে এখন থেকেই কঠোর পরিশ্রম করার কথা জানিয়েছেন তরুণ ফুটবলার এন্ড্রিক।

উরুগুয়ের কাছে ম্যাচ হেরে এন্ড্রিক বলেন, ‘আমরা ব্রাজিলকে শীর্ষে রাখতে চাই। আমরা কাজ চালিয়ে যাব এবং বিশ্বকাপের জন্য প্রস্তুতি নেবো। আমি জানি যে, এই মুহূর্তে এটি খুব কঠিন। তবে আশা করি, আমাদের সমস্ত ব্রাজিলিয়ানদের সমর্থন থাকবে।’

টানা দুই ম্যাচে হলুদকার্ড দেখায় আজকের ম্যাচে নিষিদ্ধ ছিলেন ভিনিসিয়ুস জুনিয়র। রিয়াদ মাদ্রিদের এই তারকার বদলি হিসেবে আজ শুরুর একাদশ থেকে খেলেছেন এন্ড্রিক। তবে গোল করার কোনো সুযোগই করতে পারেননি মাদ্রিদ অভিমুখে থাকা ১৭ বছর বয়সী এই তারকা।

আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়