শিরোনাম
◈ রথযাত্রায় নিহতদের আত্মার শান্তি ও আহতদের সুস্থতা কামনা মির্জা ফখরুলের ◈ বেগম খালেদা জিয়ার জীবন হুমকির মুখে: মির্জা ফখরুল ◈ কোটা সংস্কারের দাবিতে বাংলা ব্লকেডের দ্বিতীয় দিনে রাজধানীসহ দেশের বিভিন্ন পয়েন্টে সড়ক, রেলপথ অবরোধ ◈ বেইজিং পৌঁছেছেন প্রধানমন্ত্রী, গার্ড অব অনার প্রদান ◈ নিবিড় পর্যবেক্ষণে খালেদা জিয়া, দেখতে গেলেন মির্জা ফখরুল-রিজভী ◈ কোটা সংস্কারের দাবিতে ববি, রাবি ও বাকৃবির শিক্ষার্থীদের সড়ক, রেলপথ অবরোধ ◈ কোটা বাতিলের পক্ষে সরকারই আদালতের রায়ের বিরুদ্ধে আপিল করেছে: ওবায়দুল কাদের  ◈ হায়দারাবাদের পথে বাংলাদেশ: ১২ দলীয় জোট ◈ নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে ৫ জনের মৃত্যু ◈ খালেদা জিয়া ফের অসুস্থ, এভারকেয়ার হাসপাতালে ভর্তি 

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২৪, ০৫:৫৫ বিকাল
আপডেট : ০৫ জুলাই, ২০২৪, ০৫:৫৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ষ্ট্রোক করেছেন নাফিস ইকবাল, হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার ও বর্তমানে দলের লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবাল খান  গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে চট্টগ্রাম থেকে নিয়ে আসা হয়েছে ঢাকায়। রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেছেন, নাফিসের ব্রেন স্ট্রোক হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তাকে চট্টগ্রাম থেকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয়েছে। আপাতত তার জ্ঞান আছে, চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। বাকি পরবর্তী পদক্ষেপ কি হবে সেটা তারা সিদ্ধান্ত নেবেন।

৩৯ বছর বয়সী নাফিস বাংলাদেশের হয়ে ১১টি টেস্ট ও ১৬টি ওয়ানডে খেলেছেন। টেস্টে একটি সেঞ্চুরি ও দুটি ফিফটি আছে। ওয়ানডেতে আছে দুটি ফিফটি। প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন ১২০টি, লিস্ট ‘এ’ ১১২টি। ২০০৪ সালের অক্টোবরে নিউজিল্যান্ডের বিপক্ষে তার টেস্ট অভিষেক হয়।

ওয়ানডে অভিষেকটা ইংল্যান্ডের বিপক্ষে ২০০৩ সালের নভেম্বরে। ২০০৫ সালে কার্ডিফে অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়ের সেই ম্যাচটিই নাফিস ইকবালের শেষ ওয়ানডে। শেষ টেস্ট খেলেছেন ২০০৬ সালে বগুড়ায় শ্রীলঙ্কার বিপক্ষে। চোটের কারণে তার ক্যারিয়ার দীর্ঘ হয়নি। জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খানের ভাইয়ের ছেলে এবং জাতীয় দলের আরেক সাবেক অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই নাফিস। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়