শিরোনাম
◈ খালেদা জিয়া ফের অসুস্থ, হাসপাতালে নেওয়া হচ্ছে ◈ প্রধানমন্ত্রী আজ চীন যাচ্ছেন, সই হতে পারে ২০টি সমঝোতা স্মারক  ◈ কোটা বাতিলের দাবিতে দেশজুড়ে বাংলা ব্লকেড  ◈ চাকরিতে কোটা পদ্ধতি সংবিধান পরিপন্থী: জি এম কাদের ◈ কোটাবিরোধী আন্দোলনে তীব্র যানজট, ভোগান্তিতে ঢাকাবাসী ◈ বিদায়ী অর্থবছরে প্রবাসিরা পাঠিয়েছেন ২ হাজার ৩৯১ কোটি ৫৩ লাখ ডলার ◈ কোটা নিয়ে মন্তব্য করা আদালত অবমাননার শামিল: শিক্ষামন্ত্রী ◈ বিরোধীদলীয় নেতাকর্মীদের কারাগারে পাঠানো সরকারের প্রধান লক্ষ্য: মির্জা ফখরুল ◈ বগুড়ায় রথযাত্রায় বিদ্যুতায়িত হয়ে নিহত ৬, আহত ৩০ ◈ রেলের চলমান উন্নয়ন প্রকল্পে দক্ষিণ কোরিয়াকে বিনিযোগের আহ্বান রেলমন্ত্রীর 

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২৪, ০৮:১৬ সকাল
আপডেট : ০৫ জুলাই, ২০২৪, ০৯:১৭ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এক গোলে এগিয়ে বিরতিতে আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক: কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে গেছে বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। ৩৫ মিনিটে লিসান্দ্রো মার্টিনেজ করেন এ গোলটি। কর্নার কিক থেকে তৈরি হওয়া সুযোগে হেড করে গোলটি করেন তিনি।

ম্যাচে আর্জেন্টিনার একচ্ছত্র আধিপত্য ছিল। কিন্তু গোলের দেখা তারা পাচ্ছিল না। ইকুয়েডরের রক্ষণভাগে সব আক্রমণ আটকে যাচ্ছিল। তেমনই আক্রমণ থেকে এ গোলটি পায় আর্জেন্টিনা। এঞ্জো ফার্নান্দেজ পেয়েছিলেন গোলের সুযোগ। তার শট ইকুয়েডরের রক্ষণভাগের এক খেলোয়াড়ের পায়ে লেগে  বাইরে চলে যায়। ফলে কর্নার কিক পায় আর্জেন্টিনা। সে সুযোগ থেকে লিসান্দ্রো মার্টিনেজ গোল করেন।

এ ম্যাচে অধিনায়ক লিওনেল মেসি খেলবেন কিনা তা নিয়ে একটা উৎকণ্ঠা ছিল। শেষ পর্যন্ত সব উৎকণ্ঠা উড়িয়ে দিয়ে মেসি মাঠে নেমেছেন এবং দলকে নেতৃত্ব দিয়েছেন।

আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়