শিরোনাম
◈ কোটাবিরোধী আন্দোলন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এটা আদালতের বিষয়  ◈ আমরা সৎ থাকলে দুর্নীতি হওয়ার সুযোগ কম: ওবায়দুল কাদের ◈ আজ সারাদেশে কোটা বাতিলের দাবিতে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ রথযাত্রা ও কোটা বাতিলের আন্দোলন: সময় নিয়ে বের হতে বললো পুলিশ ◈ টাইব্রেকারে সুইজারল্যান্ডকে হারিয়ে, ইউরোর সেমিতে ইংল্যান্ড ◈ ‘পানি বণ্টন চুক্তিতে দেশের মানুষের আস্থা অর্জন করতে হবে’ ◈ কোটা বাতিলের দাবিতে রোববার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ চার দিনের রাষ্ট্রীয় সফরে সোমবার চীন যাচ্ছেন প্রধানমন্ত্রী  ◈ রাজশাহীতে ওসির ‘খাম’ আদান-প্রদানের ভিডিও ভাইরাল ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ০৯:৩৭ রাত
আপডেট : ০৪ জুলাই, ২০২৪, ০৯:৩৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ম্যানচেস্টার ইউনাটেডে চাকরির মেয়াদ বাড়লো টেন হাগের

স্পোর্টস ডেস্ক: এরিক টেন হাগ ওল্ড ট্র্যাফোর্ডে ২০২৬ সাল পর্যন্ত থাকার জন্য ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে একটি নতুন চুক্তিতে স্বাক্ষর করেছেন। প্রিমিয়ার লিগ ক্লাব বৃহস্পতিবার (৪ জুলাই) এই তথ্যটি নিশ্চিত করেছে। -রয়টার্স

২০২২ সালে টেন হাগ তিন বছরের চুক্তিতে ইউনাইটেডে যোগ দিয়েছিলেন। তার অধীনে ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি প্রত্যাশিত সাফল্য না পাওয়ায় ছাঁটাইয়ের গুঞ্জন শোনা গিয়েছিল। ২০১৩ সালে সর্বশেষ লিগ ট্রফি জেতা ইউনাইটেড টেন হাগের অধীনেও প্রিমিয়ার লিগে ভালো করতে পারেনি।

এফএ কাপ জেতার মাধ্যমে আগামী মৌসুমের ইউরোপা লিগে খেলা নিশ্চিত করেছে ইউনাইটেড। এর আগে প্রথম মৌসুমে লিগ কাপ জিতেছিলেন টেন হাগ।

দুই মৌসুমে দুটি ট্রফি জেতা ৫৪ বছর বয়সী টেন হাগ চুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে বলেন, গত দুই বছরের দিকে ফিরে তাকালে, যে অবস্থায় আমি দায়িত্ব নিয়েছিলাম সেখান থেকে  অগ্রগতির অনেক উদাহরণ আছে। আমরা দুটি ট্রফি গর্বের সাথে অর্জন করেছি।

তিনি আরও বলেন, আমাদের অবশ্যই পরিষ্কার হতে হবে যে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রত্যাশিত স্তরে পৌঁছানোর জন্য এখনও অনেক কঠোর পরিশ্রম বাকি আছে। যার অর্থ ইংলিশ এবং ইউরোপীয় শিরোপা জিততে হবে।

ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর ড্যান অ্যাশওয়ার্থ এক বিবৃতিতে বলেছেন, গত দুই মৌসুমে দুটি ট্রফির মাধ্যমে, এরিক ইউরোপীয় ফুটবলে ধারাবাহিকভাবে সফল কোচদের একজন হিসেবে তার রেকর্ডকে শক্তিশালী করেছে।

এই ডাচ কোচের অধীনে ইউনাইটে সব প্রতিযোগিতায় নয় ম্যাচে জয়লাভ করেছে। লীগ কাপ ঘরে তুলেছে এবং প্রিমিয়ার লিগে তৃতীয় হয়ে মৌসুম শেষ করেছে।

এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়