শিরোনাম
◈ আমরা সৎ থাকলে দুর্নীতি হওয়ার সুযোগ কম: ওবায়দুল কাদের ◈ আজ সারাদেশে কোটা বাতিলের দাবিতে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ রথযাত্রা ও কোটা বাতিলের আন্দোলন: সময় নিয়ে বের হতে বললো পুলিশ ◈ টাইব্রেকারে সুইজারল্যান্ডকে হারিয়ে, ইউরোর সেমিতে ইংল্যান্ড ◈ ‘পানি বণ্টন চুক্তিতে দেশের মানুষের আস্থা অর্জন করতে হবে’ ◈ কোটা বাতিলের দাবিতে রোববার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ চার দিনের রাষ্ট্রীয় সফরে সোমবার চীন যাচ্ছেন প্রধানমন্ত্রী  ◈ রাজশাহীতে ওসির ‘খাম’ আদান-প্রদানের ভিডিও ভাইরাল ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ০৫:৪৮ বিকাল
আপডেট : ০৪ জুলাই, ২০২৪, ০৫:৪৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমার মনে হয় না রেফারি আমাদের সুবিধা দিচ্ছে: স্কালোনি

স্পোর্টস ডেস্ক: আর্জেন্টিনার সম্ভাব্য সব ট্রফিই জিতিয়েছেন কোচ লিওনেল স্কালোনি। তার হাত ধরেই ৩৬ বছর বিশ্বকাপ জয়ের আক্ষেপ মেটায় মেসি-ডি-মারিয়ারা। এখন আছেন নিজের টানা দ্বিতীয় কোপা আমেরিকার খোঁজে।

দলকে সামনের দিকে এগিয়ে নিতে অনেক কিছুর সম্মুখীন হয়েছেন এই কোচ। যেমন রেফারিং। কোপা আমেরিকার চলমান আসরে রেফারিদের বেশ কিছু সিদ্ধান্ত নিয়ে সমালোচনা হচ্ছে। অনেকে বলছেন, লিওনেল মেসিকে দ্বিতীয় কোপা জেতাতে সাহায্য করছেন রেফারিরা। -স্পোর্টস কিদা

সংবাদ সম্মেলণে এমন কথাকে একদমই উড়িয়ে দিয়েছেন স্কালোনি। কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের মুখোমুখি হওয়ার আগে তিনি বলেছেন রেফারিরাও মানুষ ভুল তাদেরও হতে পারে।

স্কালোনি বলেন, যখন আপনি জিতবেন, তখন লোকজন বলবে আপনাকে তারা রেফারি সুবিধা করে দিয়েছে। কারণ তাদের কাছে অভিযোগ করা ছাড়া আর কোনো বিকল্প নেই।

তিনি আরও বলেন, আমি জাতীয় দলের কোচ আর আমি এমন কিছু বিশ্বাস করি না। আমরা কেবল নিজেদের দিকেই নজর দিচ্ছি, যে যা ইচ্ছে বলতে পারে। রেফারি ভুল করতে পারে, এমন হয়, তারাও মানুষ। কিছু খেলা তারা ভিএআর দিয়ে রিভিউ করে, খুব ক্লোজ কল থাকে। আমার মনে হয় না তারা আমাদের সুবিধা দিচ্ছে, মানুষের ভুল হয়ই। এসব একদমই ফালতু কথা।

এলআরবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়