শিরোনাম
◈ টাইব্রেকারে সুইজারল্যান্ডকে হারিয়ে, ইউরোর সেমিতে ইংল্যান্ড ◈ সবার সঙ্গে দেশের সুসম্পর্ক দেখে বিএনপির গাত্রদাহ হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ খুলনায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা ◈ ‘পানি বণ্টন চুক্তিতে দেশের মানুষের আস্থা অর্জন করতে হবে’ ◈ রাজধানীতে সহপাঠীর হাতে কলেজ শিক্ষার্থী খুন ◈ কোটা বাতিলের দাবিতে রোববার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ সারাদেশে অবরোধের কর্মসূচি দিয়েছে কোটাবিরোধী আন্দোলন ◈ চার দিনের রাষ্ট্রীয় সফরে সোমবার চীন যাচ্ছেন প্রধানমন্ত্রী  ◈ রাজশাহীতে ওসির ‘খাম’ আদান-প্রদানের ভিডিও ভাইরাল ◈ চাঁদে যাওয়ার প্রস্তুতি নাও: শিশুদের প্রতি প্রধানমন্ত্রী 

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ০৭:৪৩ সকাল
আপডেট : ০৪ জুলাই, ২০২৪, ০৭:৪৩ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশের উদ্দেশে বার্বাডোজ ছেড়েছে ভারতের ক্রিকেট দল

স্পোর্টস ডেস্ক: অবশেষে দেশের উদ্দেশে রওনা দিয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী ভারত। গত ২৯ জুন ফাইনালের মাধ্যমে বিশ্বকাপ শেষ হলেও খারাপ আবহাওয়ার কারণে ভারত এতদিন ওয়েস্ট ইন্ডিজ আটকে ছিল। বন্ধ ছিল বিমান চলাচল। আবহাওয়ার ভালো হওয়ার পর তারা বুধবার দেশের উদ্দেশে রওনা দিয়েছে।

ক্রিকেটাররা, তাদের পরিবার ও দলের সঙ্গে থাকা অন্যান্য কর্মকর্তা বিশেষ বিমানে করে দেশের উদ্দেশে রওনা হয়েছেন। ভারতীয় ক্রিকেট বোর্ড এই বিশেষ বিমানের ব্যবস্থা করেছে। বিশেষ এই বিমানটি ২ জুলাই বার্বাডোজ থেকে রওনা হওয়ার কথা থাকলেও বিমান দেরিতে ল্যান্ড করায় তাদের রওনা দিতে দেরি হয়। সবকিছু ঠিক থাকলে বৃহষ্পতিবার সকালে তাদের দিল্লিতে পৌঁছানোর কথা।

দীর্ঘ ১১ বছর পর ভারতের সিনিয়র ক্রিকেট দল প্রথম বিশ্বকাপ জয় করেছে। এ উদ্দেশে তারা রোড শো করবে। এছাড়া প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করবেন তারা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়