শিরোনাম
◈ পিজিআরকে ‘চেইন অব কমান্ডে’র প্রতি আস্থাশীল থেকে অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের নির্দেশ রাষ্ট্রপতির ◈ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিশুদের প্রস্তুত হতে হবে: প্রধানমন্ত্রী ◈ ভারত রাজনৈতিক ও চীন আমাদের উন্নয়নের বন্ধু: ওবায়দুল কাদের ◈ ইতিহাস গড়ে কোপার সেমিফাইনালে কানাডা ◈ বেড়েই চলেছে যমুনার পানি, ৫ হাজার মানুষ পানিবন্দি ◈ ইরানের নতুন প্রেসিডেন্ট হলেন মধ্যপন্থী মাসুদ পেজেশকিয়ান ◈ কেবল ঈশ্বরের আদেশ পেলেই আমি নির্বাচন থেকে সরবো: বাইডেন ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২৪, ০৮:৩৮ রাত
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ০৮:৩৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এলপিএলে মোস্তাফিজের দারুণ বোলিংয়ের পরও ৪ উইকেটে হারলো ডাম্বুলা

স্পোর্টস ডেস্ক: চলমান লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) প্রথম ম্যাচ হার দিয়ে শুরু করে মোস্তাফিজুর রহমান ও তৌহিদ হৃদয়ের ডাম্বুলা সিক্সার্স। দ্বিতীয় ম্যাচেও একই পরিণতি বরণ করতে হয়েছে তাদেরকে। জাফনা কিংসের কাছে ৪ উইকেটে হেরেছে ডাম্বুলা। ম্যাচে অবশ্য দারুণ বোলিং করেছেন টাইগার পেসার মোস্তাফিজ।

বুধবার (৩ জুলাই) পাল্লেকেলেতে জাফনা কিংসের বিপক্ষে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৯১ রান করে ডাম্বুলা। দলের পক্ষে সেঞ্চুরি হাঁকান কুশল পেরেরা। জবাব দিতে নেমে আভিষ্কা ফার্নান্দো ও চারিথ আশালাঙ্কার ফিফটিতে ভর করে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় জাফনা।

এই ম্যাচে ব্যাট করার সুযোগ পাননি আরেক বাংলাদেশি তৌহিদ হৃদয়। আর বল হাতে মোস্তাফিজের শুরুটা ছিলো দুর্দান্ত। নিজের প্রথম ওভারে বল করতে এসে মাত্র ৬ রান দিয়ে কুশল মেন্ডিসকে তুলে নেন মোস্তাফিজ। এরপর দলীয় একাদশ ওভারে আক্রমণে ফিরে ২ চারে খরচ করেন দশ রান।

মোস্তাফিজ আবার আক্রমণে আসেন ১৭তম ওভারে, যখন জিততে জাফনার দরকার ২৪ বলে ২৩ রান। সেই ওভারে মাত্র ৩ রান দিয়ে ১ উইকেট শিকার করে ম্যাচ জমিয়ে তোলেন বাংলাদেশি পেসার। তার শিকার হন ৩৬ বলে ৫০ রান করা আশালাঙ্কা। তবে মোস্তাফিজের বেঁধে দেওয়া সুর ধরে রাখতে পারেনি অন্যরা।

১৯তম ওভারে নিজের শেষ ওভারে আক্রমণে এসে ২ চারে ১০ রান হজম করেন দ্যা ফিজ। এই ওভারে তার বলে সরাসরি থ্রোতে ধনঞ্জয়া ডি সিলভাকে রান আউট করেন তৌহিদ হৃদয়। দল হারলেও মোস্তাফিজের চার ওভার শেষ হয় ৩০ রানের বিনিময়ে ২ উইকেট নিয়ে।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়