শিরোনাম
◈ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিশুদের প্রস্তুত হতে হবে: প্রধানমন্ত্রী ◈ ভারত রাজনৈতিক ও চীন আমাদের উন্নয়নের বন্ধু: ওবায়দুল কাদের ◈ ইতিহাস গড়ে কোপার সেমিফাইনালে কানাডা ◈ বেড়েই চলেছে যমুনার পানি, ৫ হাজার মানুষ পানিবন্দি ◈ ইরানের নতুন প্রেসিডেন্ট হলেন মধ্যপন্থী মাসুদ পেজেশকিয়ান ◈ কেবল ঈশ্বরের আদেশ পেলেই আমি নির্বাচন থেকে সরবো: বাইডেন ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২৪, ০৭:৩৫ বিকাল
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ০৭:৩৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খুব আশায় ছিলাম বিশ্বকাপে একটা ম্যাচ খেলার: শরিফুল

স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশ দলের নিয়মিত সদস্য ছিলেন শরিফুল ইসলাম। দুই বছর টানা পারফর্ম করে দেশের সবচেয়ে সফল হয়েছিলেন বাঁহাতি এই টাইগার পেসার। কিন্তু ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে আঙুলের চোটে বদলে যায় তার বিশ্বকাপ মিশন।

প্রথম ম্যাচের জন্য ফিট না থাকলেও পরবর্তীতে তিনি ঠিক ছিলেন। তবে পুরো বিশ্বকাপই দর্শকের ভূমিকায় বেঞ্চে বসে কাটাতে হয় তাকে। একটি ম্যাচও খেলতে না পেরে দুঃখ প্রকাশ করেছেন শরিফুল।
বিশ্বকাপ শেষে চলমান লঙ্কান প্রিমিয়ার লিগ (এলপিএল) খেলতে শ্রীলঙ্কার পথে রওনা দিয়েছেন তিনি। মূলত পাকিস্তানের পেসার মোহাম্মদ আলীর বদলি হিসেবে ক্যান্ডি ফ্যালকনসে ডাকা হয়েছে তাকে। বুধবার (৩ জুলাই) হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিককের সঙ্গে কথা বলেন শরিফুল।

এই পেসার বলেন, আফসোস বলতে কপালে যেটা লেখা ছিল সেটার উপর দিয়ে তো আর কিছু করার নাই। খুব আশায় ছিলাম যে একটা ম্যাচ অন্তত খেলবো। তো এইখানে একটু কষ্ট লাগা আরকি। আমি সব ম্যাচের জন্যই প্রস্তুত ছিলাম। এখন দলের সমন্বয়ের কারণে (একাদশে সুযোগ আসেনি)।

তিনি আরও বলেন, সবাই খুব ভালো করছিল, তো তার জন্য ম্যাচ পাওয়া হয়নি। এলপিএলে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করবো। অনেক দিন ধরে ম্যাচ খেলা হচ্ছে না। তো সেক্ষেত্রে যাতে এখানে ম্যাচ খেলে আগের মতো ফিরতে পারি। -দ্য ডেইলি স্টার

উল্লেখ্য, শরিফুলের দল ক্যান্ডি ইতোমধ্যে ২ ম্যাচ খেলে জয় পেয়েছে একটি। তাদের পরবর্তী ম্যাচ আগামী ৬ জুলাই বিকাল সাড়ে তিনটায়। লঙ্কা প্রিমিয়ার লিগের পঞ্চম আসরে আরও তিনজন বাংলাদেশি রয়েছেন। ডাম্বুলা সিক্সার্সে মুস্তাফিজুর রহমান ও তৌহিদ হৃদয় এবং কলম্বো স্টাইকার্সে যোগ দিয়েছেন তাসকিন আহমেদ। ১ জুলাই থেকে শুরু হওয়া লিগটি চলবে ২১ জুলাই পর্যন্ত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়