শিরোনাম
◈ প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে শিক্ষক-কর্মচারীদের কর্মবিরতিতে অচল ৩৫ বিশ্ববিদ্যালয় ◈ ব্যয়ের ক্ষেত্রে আবারও কৃচ্ছ সাধনের নীতিতে সরকার ◈ বিহারে আরও তিনটি সেতু ভেঙেছে ◈ মালয়েশিয়ায় যেতে না পারা কর্মীদের ১৫ দিনের মধ্যে টাকা ফেরত দেয়ার নির্দেশ প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর ◈ ওমান শিগগিরই বাংলাদেশীদের জন্য ওয়ার্কিং ভিসা চালুর চেষ্টা করছে ◈ ধর্ষণ মামলা থেকে অব্যাহতি পেলেন মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের মুশতাক-ফাওজিয়া ◈ সিলেট কাস্টমস কমিশনার এনামুল হকের সম্পত্তি ক্রোকের নির্দেশ ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসার কিছু নেই: ড. ইউনূস ◈ কোটা সরকার বাতিল করেছিল আদালত বহাল রেখেছেন: পররাষ্ট্রমন্ত্রী ◈ রোহিঙ্গাদের নিরাপদে ফিরিয়ে নিতে মিয়ানমারের প্রতি আহ্বান রাষ্ট্রপতির

প্রকাশিত : ০২ জুলাই, ২০২৪, ০৫:৪৫ বিকাল
আপডেট : ০২ জুলাই, ২০২৪, ০৫:৪৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঘুম ইস্যুতে সতীর্থদের কাছে ক্ষমা চেয়েছেন তাসকিন

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশের পেসার এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের সহ-অধিনায়ক তাসকিন আহমেদ সদ্য সমাপ্ত বিশ্বকাপে ভারতের বিপক্ষে সুপার এইটে খেলার সময় টিম বাস মিস করেছিলেন। সে ম্যাচে মাঠে দেরি করে আসার জন্য সতীর্থদের কাছে ক্ষমা চেয়েছিলেন তিনি।

সোমবার (১ জুলাই) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একজন শীর্ষ কর্মকর্তা নাম প্রকাশ না করার অনুরোধে ক্রিকবাজকে বিষয়টি নিশ্চিত করেছেন। সেই কর্মকর্তা বলেছেন, ম্যাচের দিন ঘুম থেকে দেরিতে ওঠার কারণে টিম বাস মিস করেন তাসকিন। এই ঘটনায় দলের সঙ্গে দেরিতে যোগ দেওয়ার পর সতীর্থদের কাছে ক্ষমাও চান তিনি। -ক্রিকবাজ

জোরাল গুঞ্জন রয়েছে, তাসকিনকে শাস্তি দিতে ভারতের বিপক্ষে তাকে মাঠে নামাননি হেড কোচ চান্ডিকা হাথুরুসিংহে। তবে নামপ্রকাশে অনিচ্ছুক বিসিবির সেই কর্মকর্তা এই বিষয়ে মুখ খুলতে রাজি হননি।

তিনি আরো বলেন, এটা সত্যি যে তাসকিন টিম বাস মিস করার কারণে সেদিন দলের সঙ্গে দেরিতে যোগ দেয়। তবে সে কেনো খেলেনি এই বিষয়ে কোচ ভালো বলতে পারবে। কারণ ভারতের বিপক্ষে ম্যাচে সে পরিকল্পনায় ছিল কি না এটার উত্তর কেবল হেড কোচ দিতে পারবেন।

তবে হাথুরুসিংহের সঙ্গে তাসকিনের কোনো দ্বন্দ্ব নেই জানিয়ে সেই কর্মকর্তা বলেন, যদি কোচের সঙ্গে তার কোনো সমস্যা থাকত তাহলে সে আফগানিস্তানের বিপক্ষে পরের ম্যাচে কীভাবে খেলল। সে সময় মতো ঘুম থেকে উঠতে না পারায় দলের সবার কাছে দুঃখ প্রকাশ করেছে। এতটুকুই।

আফগানিস্তানের সঙ্গে সুপার এইটের শেষ ম্যাচে বল হাতে ৪ ওভারে এক মেডেনসহ ১২ রানে এক উইকেট নেন তাসকিন।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়