শিরোনাম
◈ বাংলা ব্লকেডের সমর্থনে ইবি শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ ◈ কোটাবিরোধী আন্দোলন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এটা আদালতের বিষয়  ◈ কোটা আদালতের এখতিয়ার, পরিস্থিতি পর্যবেক্ষণ করছে সরকার: ওবায়দুল কাদের ◈ আজ সারাদেশে কোটা বাতিলের দাবিতে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ রথযাত্রা ও কোটা বাতিলের আন্দোলন: সময় নিয়ে বের হতে বললো পুলিশ ◈ ‘পানি বণ্টন চুক্তিতে দেশের মানুষের আস্থা অর্জন করতে হবে’ ◈ চার দিনের রাষ্ট্রীয় সফরে সোমবার চীন যাচ্ছেন প্রধানমন্ত্রী  ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা

প্রকাশিত : ০২ জুলাই, ২০২৪, ১২:১৯ দুপুর
আপডেট : ০২ জুলাই, ২০২৪, ১২:১৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পেনাল্টি মিস করে কাঁদলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক: ইউরো ফুটবলে গ্রুপ পর্বে গোলের দেখা পাননি ক্রিশ্চিয়ানো রোনালদো। ক্যারিয়ারে এর আগে কখনো এমন পরিস্থিতির মুখোমুখি হননি। বড় ধরণের যে কোনো টুর্নােমেন্টের প্রথম রাউন্ডে এক বা একাধিক গোল পেয়েছেন। কিন্তু এবার একের পর এক ম্যাচে হতাশা উপহার দিয়েছেন। স্লোভেনিয়ার বিপক্ষে শেষ ষোলোর ম্যাচ তাকে আরো কঠিন পরিস্থিতির মুখ ঠেলে দিয়েছিল। যা তাকে কান্নায় ভাসিয়েছে। পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হয়ে কান্নায় ভেসেছেন রোনালদো।

স্লোভেনিয়ার বিপক্ষে শেষ ষোলোর ম্যাচ নির্ধারিত সময়ের খেলা গোলশূন্যভাবে শেষ হয়েছিল। চলছিল অতিরিক্ত সময়ের খেলা। এ সময়ে প্রথমার্ধের ১৪ মিনিটে পেনাল্টি পেয়েছিল পর্তুগাল। গোলের সহজ এ সুযোগ কাজে লাগাতে পারেননি রোনালদো। তার এ ব্যর্থতা পর্তুগাালের জন্য বড় বিপদের কারণ হতে পারতো। ইউরো থেকে বিদায় হতে পারতো পর্তুগালের। শেষ পর্যন্ত তা হয়নি, টাইব্রেকারে জয় পেয়ে কোয়ার্টার ফাইনালে পৌঁছায় পর্তুগাল।

পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হওযায় বিরতির সময় রোনালদো কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় গ্যালারিতে উপস্থিত থাকা রোনালদো মা তাকে দেখেন। কিন্তু ছেলেকে সান্ত্বনা দিতে পারেননি। তবে সতীর্থরা রোনালদোকে সান্ত্বনা দেন। ম্যাচ শেষে ঠিকই জয়ের হাসি হাসেন রোনালদোরা। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়