শিরোনাম
◈ কোটা বহালের প্রতিবাদে মহাসড়কে জাবি শিক্ষার্থীদের অবরোধ ◈ কোটা বাতিলের দাবিতে তৃতীয় দিনেও শাহবাগে অবরোধ ◈ বৃষ্টি উপেক্ষা করেই কোটা সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীরা ◈ প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে চতুর্থ দিনের মতো সর্বাত্মক কর্মবিরতিতে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা ◈ ১৪ আগস্ট পর্যন্ত বাড়ল ড. ইউনূসের জামিনের মেয়াদ ◈ তিস্তায় যে কোনো প্রকল্প নিতে পারে বাংলাদেশ: চীনের রাষ্ট্রদূত  ◈ বন্যায় সিলেট বিভাগের ৮৮৯ বিদ্যালয়ে পাঠদান স্থগিত ◈ হঠাৎ বৈঠক স্থগিত, বিশ্ববিদ্যালয় শিক্ষকদের সঙ্গে বসছেন না ওবায়দুল কাদের ◈ রংপুরে সেপটিক ট্যাংকে পড়ে প্রাণ গেল মা-ছেলেসহ ৩ জনের ◈ মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের রায় আপাতত বহাল

প্রকাশিত : ০২ জুলাই, ২০২৪, ০৮:৪৮ সকাল
আপডেট : ০২ জুলাই, ২০২৪, ০৩:০৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মুশতাক আহমেদকে দীর্ঘমেয়াদে রাখতে চায় বিসিবি

স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য গত এপ্রিলে স্পিন কোচ হিসেবে পাকিস্তানের মুশতাক আহমেদকে নিয়োগ দিয়েছিল বিসিবি। মুশতাক আহমেদের কাজে সন্তুষ্ট হয়ে তার সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তিতে করতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

আজ মঙ্গলবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ে পরিচালনা পর্ষদের সভায় এ নিয়ে আলোচনা হবে বলে জানিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা প্রধান জালাল ইউনুস। তিনি বলেন, ‘মুশতাকের সঙ্গে আমাদের নতুন করে চুক্তি করার ইচ্ছা আছে। আমরা এ নিয়ে বোর্ডে আলোচনা করব।’

সভায় পূর্বাচলে নির্মাণাধীন শেখ হাসিনা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও টি–টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের পারফরম্যান্স নিয়েও আলোচনা হবে। টি–টোয়েন্টি বিশ্বকাপের অতীত রেকর্ড বিবেচনায় গ্রুপ পর্বে তিনটি জয় এবং সুপার এইটে জায়গা করে নেওয়াটা বাংলাদেশ দলের জন্য সাফল্যই।

কিন্তু সুপার এইট পর্বে ভারত ও অস্ট্রেলিয়ার বিপক্ষে বাজেভাবে হারের পর আফগানিস্তানের বিপক্ষেও ৮ রানে হেরেছে বাংলাদেশ। সে ম্যাচে বাংলাদেশের হারের ধরন ও ম্যাচ নিয়ে দলের প্রশ্নবিদ্ধ পরিকল্পনা প্রথম পর্বে পাওয়া জয়গুলোকেও আড়াল করে দিয়েছে। আজ পরিচালনা পর্ষদের সভায় বিষয়টি নিয়ে গুরুত্বসহকারেই আলোচনা হওয়ার কথা।

মিরপুরে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরীও সাংবাদিকদের প্রায় একই কথা বলেছেন, ‘বাংলাদেশ দল আইসিসি বা এসিসির কোনো টুর্নামেন্ট খেলে আসার পর তাদের পারফরম্যান্স নিয়ে যে আলোচনা হয়, এটাও আলোচনায় থাকবে।’ এ ছাড়া আগামী অক্টোবরে ঘরের মাঠে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়েও আলোচনা হবে আজকের পরিচালনা পর্ষদের সভায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়