শিরোনাম
◈ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিশুদের প্রস্তুত হতে হবে: প্রধানমন্ত্রী ◈ ভারত রাজনৈতিক ও চীন আমাদের উন্নয়নের বন্ধু: ওবায়দুল কাদের ◈ ইতিহাস গড়ে কোপার সেমিফাইনালে কানাডা ◈ বেড়েই চলেছে যমুনার পানি, ৫ হাজার মানুষ পানিবন্দি ◈ ইরানের নতুন প্রেসিডেন্ট হলেন মধ্যপন্থী মাসুদ পেজেশকিয়ান ◈ কেবল ঈশ্বরের আদেশ পেলেই আমি নির্বাচন থেকে সরবো: বাইডেন ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০৮:১০ রাত
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০৮:১০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এলপিএলে টস হেরে ব্যাটিংয়ে হৃদয়-মুস্তাফিজের দল ডাম্বুলা সিক্সার্স

স্পোর্টস ডেস্ক: লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) পঞ্চম আসরের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি ক্যান্টি ফ্যানকনস ও ডাম্বুলা সিক্সার্স। এই ম্যাচে টস জিতে ডাম্বুলা সিক্সার্সকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন ক্যান্ডি ফ্যালকনসের অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গা। এ ম্যাচে ডাম্বুলা সিক্সার্সের হয়ে মাঠে নামবেন বাংলাদেশের দুই ক্রিকেটার। তৌহিদ হৃদয় ও মুস্তাফিজুর রহমান আছেন ডাম্বুলার স্কোয়াডে।
সোমবার (১জুলাই) পাল্লেকেল্লেতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

প্রথমবারের মতো এলপিএলে খেলতে এসে ডাম্বুলার জার্সিতে অভিষেক হয়েছে টাইগার পেসার মুস্তাফিজের। সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ ও আইপিএলে দুর্দান্ত পারফর্ম করা এই পেসারকে সরাসরি চুক্তিতে দলে ভিড়িয়েছে সিক্সার্সরা।

একই দলের হয়ে মাঠ মাতাবেন তৌহিদ হৃদয়ও। এই টপ অর্ডার ব্যাটার গত আসরেও খেলেছেন এই লিগে। তবে সেবার তিনি জাফনা কিংসের হয়ে খেলেছিলেন। এবার দল বদলে হৃদয় খেলছেন সিক্সার্সের হয়ে।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়