শিরোনাম
◈ রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ২ জনের মৃত্যু ◈ যুক্তরাষ্ট্রের সন্ত্রাস বিরোধী দল বাংলাদেশে কাজ করছে ◈ গাজায় গণহত্যায় যুক্তরাষ্ট্রের ‘জড়িত থাকার অকাট্য’প্রমাণ রয়েছে: সাবেক ১২ কর্মকর্তা ◈ ঘুষের মামলায় আদালতে রায় পরিবর্তনের আবেদন ট্রাম্পের ◈ ব্লু ইকোনমি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী ◈ টেকনাফ সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত ◈ খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য মেডিকেল বোর্ডের সুপারিশ: ডা. জাহিদ ◈ এইচএসসির দ্বিতীয় দিনে আট বোর্ডে অনুপস্থিত ১০ হাজার ৪৪০ পরীক্ষার্থী ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের, বুধবার থেকে অবস্থান কর্মসূচি ◈ টানা ভারী বর্ষণে সাজেকে আটকা ৭ শতাধিক পর্যটক

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০২:০৯ দুপুর
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০২:০৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঝড়ের কারণে বার্বাডোজে আটক ভারতীয় ক্রিকেটাররা

ক্রীড়া ডেস্ক: দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে শনিবার টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় করেছে ভারত। কিন্তু এখনো নায়কদের দেখা পায়নি দেশবাসী। বিরাট কোহলি, রোহিত শর্মাদের ফেরার অপেক্ষায় সমর্থকরা। দুইদিন হয়ে গেলেও এখনো পর্যন্ত তার রওনা দিতেই পারেনি। খারাপ আবহাওয়ার কারণে এখনো বার্বাডোজে আটকে রয়েছে ভারতীয় ক্রিকেটাররা।

আটলান্টিক মহাসাগরে তৈরি হয়েছে 'বেরিল'। বার্বাডোজের দিকে এগিয়ে যাচ্ছে 'বেরিল' নামের এই ঝড়। বাতাসের সর্বোচ্চ গতিবেগ হতে পারে ২১০ কিলোমিটার। ফলে সেখানকার বিমানবন্দরে বিমান ওঠানামা বন্ধ রয়েছে।

বার্বাডোজ থেকে ভারতীয় দলের নিউ ইয়র্কে যাওয়ার কথা। সেখান থেকে দুবাইয়ে যাবে। তারপর মুম্বাইয়ের উদ্দেশে পাড়ি দেবে। কিন্তু এখন হয়তো সূচিতে বদল আনতে যাচ্ছে কর্তৃপক্ষ। বিভিন্ন দেশ ঘুরে নয়, বরং চার্টার্ড বিমানে করে ক্রিকেটারদের সোজা দেশে ফিরিয়ে আনার পরিকল্পনা করা হচ্ছে। 

ভারতীয় দলে ক্রিকেটার, পরিবারের সদস্য ও কর্মকর্তাসহ প্রায় ৭০ জন সদস্য রয়েছে। তাদের সবাইকে একসঙ্গে ফেরানোর পরিকল্পনা রয়েছে কর্তৃপক্ষের।

  • সর্বশেষ
  • জনপ্রিয়