শিরোনাম
◈ ব্লু ইকোনমি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী ◈ টেকনাফ সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত ◈ ১৫ জুলাই ঢাকা-বেইজিং সরাসরি ফ্লাইট চালু হচ্ছে  ◈ খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য মেডিকেল বোর্ডের সুপারিশ: ডা. জাহিদ ◈ এইচএসসির দ্বিতীয় দিনে আট বোর্ডে অনুপস্থিত ১০ হাজার ৪৪০ পরীক্ষার্থী ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের, বুধবার থেকে অবস্থান কর্মসূচি ◈ টানা ভারী বর্ষণে সাজেকে আটকা ৭ শতাধিক পর্যটক ◈ দুদকের মামলায় সাবেক অতিরিক্ত আইজিপি ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট ◈ সরকারি কর্মকর্তাদের সম্পদের হিসেব দিতে হবে: হাইকোর্ট  ◈ আগস্টে বন্যার আশঙ্কা, মোকাবেলার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ০৮:৪১ সকাল
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ০৮:৪১ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোপা আমেরিকা

ইকুয়েডরের সঙ্গে ড্র করে মেক্সিকোর বিদায়

স্পোর্টস ডেস্ক :পারলো না মেক্সিকো। বিশ্বকাপের মতো কোপাতে গোল পার্থক্যের খাড়ায় পড়ে গ্রুপ পর্ব থেকে বিদায় নিতে হলো তাদের। রোববার 'বি' গ্রুপের খেলায় তারা ইকুয়েডরের সঙ্গে গোলশূন্য ড্র করেছে। এই ড্রতে সমান চার পয়েন্ট নিয়েও গোল পার্থক্যে এগিয়ে থেকে ইকুয়েডর কোয়ার্টার ফাইনালে পৌঁছেছে। আর গোল পার্থক্যে পিছিয়ে থেকে বিদায় নিয়েছে মেক্সিকো।

সেমিফাইনালে ওঠার লড়াইয়ে ইকুয়েডর বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনার মুখোমুখি হবে। 

গ্রুপ পর্বে তিন ম্যাচ থেকে এক জয়, এক হার ও এক ড্র ইকুয়েডরের। মেক্সিকোরও এক জয়, এক হার ও এক ড্র। কিন্তু গোল পার্থক্যে তারা পিছিয়ে পড়েছে। 

জয়ের লক্ষ্যমাত্রায় খেলতে নামলেও মেক্সিকো মাঠে তার প্রতিফলন ঘটাতে পারেনি। ইকুয়েডরের জন্য খুব একটা আতঙ্কও তারা তৈরি করতে পারেনি। 

জয়ের জন্য মরিয়া থাকা মেক্সিকো একটা পেনাল্টিও পেয়েছিল। গুইলারমো মার্টিনেজকে অবৈধভাবে বাধা দেওয়ার  অপরাধে রেফারি পেনাল্টির বাঁশি বাজিয়েছিল। কিন্তু ভিএআর দেখে রেফারি সিদ্ধান্ত পরিবর্তন করেন। সেই স্ঙ্গে মেক্সিকোর স্বপ্নের ইতি ঘটে।

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়