শিরোনাম
◈ হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজার পথে বেগম খালেদা জিয়া ◈ সরকারি কর্মকর্তাদের সম্পদের হিসেব দিতে হবে: হাইকোর্ট  ◈ স্ত্রী-কন্যাসহ বেনজীরের সম্পদের হিসাব দিতে দুদকের নোটিশ  ◈ রূপগঞ্জে ‘জঙ্গি আস্তানা’য় অভিযান, ৩ বোমা উদ্ধার ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের ◈ পেনশন ‘প্রত্যয়’ নিয়ে সরকারের আনুষ্ঠানিক বক্তব্য ও  ব্যাখ্যা ◈ ‘প্রত্যয়’ প্রত্যাহারে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী ◈ বিমান থেকে ঝাঁপ দিয়ে গিনেস রেকর্ডসে বাংলাদেশের আশিক ◈ পশ্চিম বঙ্গে রেশন বন্টন দুর্নীতি মামালায় ৭০ লাখ রুপি ফেরত দিতে চান অভিনেত্রী ঋতুপর্ণা ◈ চাকরিসূত্রে সৌদি যেতে প্রতারণা রোধে কাজ করবে যৌথ টাস্কফোর্স: পররাষ্ট্রমন্ত্রী 

প্রকাশিত : ৩০ জুন, ২০২৪, ০৭:২১ বিকাল
আপডেট : ৩০ জুন, ২০২৪, ০৭:৩৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রোহিত-কোহলিদের প্রশংসা করলেন নরেন্দ্র মোদি

স্পোর্টস ডেস্ক: ভারতের বিশ্বকাপ জয়ের দিন ব্যাটে জ্বলে উঠতে না পারলেও আসরজুড়ে আগ্রাসী ব্যাটিং করেছেন অধিনায়ক রোহিত শর্মা। অন্যদিকে এই টুর্নামেন্টে প্রথম ৭ ম্যাচে ৭৫ রান করেছিলেন অ্যাঙ্কর বিরাট কোহলি। কিন্তু ফাইনালে খেললেন ৭৬ রানের ইনিংস। এবার ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের অন্যতম তিন সেরা তারকার প্রশংসায় পঞ্চমুখ হলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। -হিন্দুস্থান টাইমস

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পরে টিম ইন্ডিয়ার সদস্যদের সঙ্গে ফোনে কথা বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাদের প্রশংসা করেছেন। জানিয়েছেন অভিনন্দন। ভারতীয় দলের ক্যাপ্টেন রোহিত শর্মা, হেড কোচ রাহুল দ্রাবিড় এবং ফাইনালের সেরা বিরাট কোহলিকে নিয়ে কয়েকটি কথাও বললেন প্রধানমন্ত্রী।

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার বিষয়ে মোদি বলেন, প্রিয় রোহিত শর্মা, তোমার শ্রেষ্ঠত্ব ফুটে উঠল। তোমার আক্রমণাত্মক মানসিকতা, ব্যাটিং এবং অধিনায়কত্বের কারণে নয়া উচ্চতায় পৌঁছে গিয়েছে ভারতীয় দল। তোমার টি-টোয়েন্টি ক্যারিয়ার চিরকাল আমাদের হৃদয়ে থেকে যাবে। আজ তোমার সঙ্গে কথা বলে খুব ভালো লাগছে।

কোহলির সঙ্গে কথা বলার পরে মোদি বলেন, প্রিয় বিরাট কোহলি, তোমার সঙ্গে কথা খুব ভালো লাগছে। ফাইনালে তুমি যে ইনিংসটা খেলেছো, সেটা দুর্দান্ত। দারুণভাবে ভারতীয় ইনিংসকে টেনে নিয়ে গিয়েছো। ক্রিকেটের প্রতিটি ফরমেটে তুমি জ্বলে উঠেছো। তোমায় মিস করবে টি-টোয়েন্টি ক্রিকেট। তবে আমি নিশ্চিত যে নয়া প্রজন্মের খেলোয়াড়দের তুমি অনুপ্রেরণা জোগাতে থাকবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়