শিরোনাম
◈ হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজার পথে বেগম খালেদা জিয়া ◈ সরকারি কর্মকর্তাদের সম্পদের হিসেব দিতে হবে: হাইকোর্ট  ◈ স্ত্রী-কন্যাসহ বেনজীরের সম্পদের হিসাব দিতে দুদকের নোটিশ  ◈ রূপগঞ্জে ‘জঙ্গি আস্তানা’য় অভিযান, ৩ বোমা উদ্ধার ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের ◈ পেনশন ‘প্রত্যয়’ নিয়ে সরকারের আনুষ্ঠানিক বক্তব্য ও  ব্যাখ্যা ◈ ‘প্রত্যয়’ প্রত্যাহারে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী ◈ বিমান থেকে ঝাঁপ দিয়ে গিনেস রেকর্ডসে বাংলাদেশের আশিক ◈ বিকালে বাসায় ফিরবেন বেগম খালেদা জিয়া  ◈ পশ্চিম বঙ্গে রেশন বন্টন দুর্নীতি মামালায় ৭০ লাখ রুপি ফেরত দিতে চান অভিনেত্রী ঋতুপর্ণা

প্রকাশিত : ৩০ জুন, ২০২৪, ০৫:১৯ বিকাল
আপডেট : ৩০ জুন, ২০২৪, ০৫:১৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পিচের বালু চেটে রোহিতের শিরোপা উদযাপন

স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপে রোমাঞ্চকর ফাইনালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৭ রানের জয়ে আবেগে ভেসেছিলেন ভারতের ক্রিকেটাররা। কেউ আবার একে অপরকে জড়িয়ে ধরে আনন্দে কেঁদেছিলেন। সেখানে অধিনায়ক রোহিত শর্মাকে কিছুক্ষণের জন্য মাঠে চোখ বুজে শুয়ে থাকতে দেখা যায়।

ম্যাচ জয়ের একটু পর মাঠের বার্বাডোজের পিচের ওপর চলে গেলেন রোহিত।  সেখানে শান্তভাবে বসে পিচটাতে পরম মমতায় একটু হাত বোলালেন। এরপর আঙুল দিয়ে খুঁচিয়ে তুলে নিলেন পিচের ছোট্ট একটি টুকরা। আঙুল দিয়ে সেটা একটু নাড়িয়ে মুখে দিলেন রোহিত। এরপর আরেকটু বালু তুলে নিয়ে আবারও মুখে পুরলেন ভারতীয় অধিনায়ক।

রোহিতের এই কাণ্ডের ভিডিও আইসিসি দিয়েছে তাদের সামাজিক যোগাযোগমাধ্যমে। আর ম্যাচ শেষের সংবাদ সম্মেলনে রোহিত জানিয়েছেন তার শিরোপা জয়ের অনুভূতি। -প্রথম আলো

সংবাদ সম্মেলনে টি-টোয়েন্টি থেকে অবসর নেওয়ার ঘোষণা দেওয়া রোহিত শিরোপা জয় নিয়ে বলেছেন, আমি এটা খুব করে চেয়েছি। ওই মুহূর্তটার কথা ভাষায় প্রকাশ করা খুব কঠিন। আমি তখন কী ভাবছিলাম, সেটা বলতে চাই না। আমি বলতে চাই না, তখন আমার মনের মধ্যে কী চলছিল। কিন্তু আমার কাছে ব্যক্তিগতভাবে এটা খুব আবেগের মুহূর্ত ছিল।

এফএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়