শিরোনাম
◈ রাজশাহীতে ওসির ‘খাম’ আদান-প্রদানের ভিডিও ভাইরাল ◈ শিবচরে হবে দেশের প্রথম আইন বিশ্ববিদ্যালয়: আইনমন্ত্রী ◈ রথযাত্রা উপলক্ষ্যে ডিএমপি’র ট্রাফিক নির্দেশনা  ◈ পিজিআরকে ‘চেইন অব কমান্ডে’র প্রতি আস্থাশীল থেকে অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের নির্দেশ রাষ্ট্রপতির ◈ চাঁদে যাওয়ার প্রস্তুতি নাও: শিশুদের প্রতি প্রধানমন্ত্রী  ◈ ভারত রাজনৈতিক ও চীন আমাদের উন্নয়নের বন্ধু: ওবায়দুল কাদের ◈ ইরানের নতুন প্রেসিডেন্ট হলেন মধ্যপন্থী মাসুদ পেজেশকিয়ান ◈ কেবল ঈশ্বরের আদেশ পেলেই আমি নির্বাচন থেকে সরবো: বাইডেন ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৯:৫৪ রাত
আপডেট : ২৯ জুন, ২০২৪, ০৯:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফিফটির দেখা পেলো বিরাট কোহলি

আহমেদ ফয়সাল: অ্যাক্সার প্যাটেল দলীয় ১০৬ রানের মাথায় রান আউট হয়ে সাজঘরে ফিরলে কিছুটা চাপে পড়ে ভারতীয় দল। এই চাপের মুহূর্তে ৪৮ বল খরচায় ৪টি চারের মারে হাফ সেঞ্চুরি করেন বিরাট কোহলি।

এর আগে শনিবার (২৯ জুন) টস জিতে আগে ব্যাটিংয়ে নেমে দারুণ শুরু করে ভারতের দুই ওপেনার বিরাট কোহলি ও অধিনায়ক রোহিত শর্মা। মার্কো জানসেনের প্রথম ওভারে এসেছিল ১৫ রান। এরপর কেশব মহারাজ নিজের প্রথম ওভারেই তুলে নিলেন দুই উইকেট। শর্মা মহারাজকে সুইপ শটে স্কয়ার লেগে থাকা ক্লাসেনের হাতে তালুবন্ধি হন। ক্রিজে এসেই এই ওভারের শেষ বলে শূন্য রানে সাজঘরে  ফেরেন ঋষভ পন্তও।

এরপর বিরাট কোহলি আর সূর্যকুমার যাদব দুজনকেই দেখা গেল কিছুটা রক্ষণাত্মক ভঙ্গিতে। কিন্তু ৪ বলে ৩ রান করা সূর্যকুমারকে টিকতে দিলেন না কাগিসো রাবাদা। ডিপ ফাইন লেগে উড়িয়ে মারতে গিয়ে হেনরিখ ক্লাসেনের বিশ্বস্ত হাতে জমা পড়ল ক্যাচ।

দলীয় ৩৪ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়লে বিরাটের সঙ্গে দলের উদ্ধার কাজে সঙ্গ দেন অ্যাক্সার প্যাটেল। দুজনেই দ্রুত গতিতে রান তুলতে থাকেন। এরপর ১৩.৩ ওভারে রান আউটে হয়ে ব্যক্তিগত ৪৭ রান করে সাজঘরে ফেরেন অ্যাক্সার।

এই প্রতিবেদক লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ১৭ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩৮ রান। ৫০ রানে অপরাজিত আছেন বিরাট কোহলি ও শিভাম ডুবে ১২ বলে ২১ রানে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়