শিরোনাম
◈ বেলজিয়ামকে হারিয়ে কোয়ার্টার-ফাইনালে ফ্রান্স ◈ বগুড়ায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৪ আসামি পালানোর ঘটনায় জেলারকে বদলি ◈ এআইআইবি ৪০ কোটি ডলার বাজেট সহায়তা দিয়েছে ◈ ৪৬১টি উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ পরিবেশ এবং জলবায়ু সহযোগিতা জোরদার করবে কানাডা: পরিবেশমন্ত্রী  ◈ রাষ্ট্রপতির কাছে তিন দেশের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ ◈ খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল, বাসায় ফিরতে আরো কদিন লাগবে  ◈ শব্দদূষণে নাকাল রাজধানীবাসী, আইনের কার্যকর প্রয়োগ নেই ◈ তিস্তাচুক্তির মূল প্রতিবন্ধকতা মমতা: ওবায়দুল কাদের ◈ দুর্নীতির প্রমাণ পেলে কোনও কর্মকর্তা কর্মচারীর ছাড় নেই: মন্ত্রিপরিষদ সচিব

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৯:৪৬ রাত
আপডেট : ২৯ জুন, ২০২৪, ১০:১৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রান আউটে সাজঘরে ফিরলেন অ্যাক্সার প্যাটেল

আহমেদ ফয়সাল: ৩৪ রানে তিন উইকেটের পর অ্যাক্সার প্যাটেল দলীয় ১০৬ রানের মাথায় রান আউট হয়ে সাজঘরে ফিরলেন। যাবার আগে ৩১ বলে ৪টি ছক্কা ও ১ চারে ৪৭ রানের ইনিংস খেলেন তিনি।

টস জিতে আগে ব্যাটিংয়ে নেমে দারুণ শুরু করে ভারতের দুই ওপেনার বিরাট কোহলি ও অধিনায়ক রোহিত শর্মা। মার্কো জানসেনের প্রথম ওভারে এসেছিল ১৫ রান। এরপর কেশব মহারাজ নিজের প্রথম ওভারেই তুলে নিলেন দুই উইকেট। শর্মা মহারাজকে সুইপ শটে স্কয়ার লেগে থাকা ক্লাসেনের হাতে তালুবন্ধি হন। ক্রিজে এসেই এই ওভারের শেষ বলে শূন্য রানে সাজঘরে  ফেরেন ঋষভ পন্তও।

এরপর বিরাট কোহলি আর সূর্যকুমার যাদব দুজনকেই দেখা গেল কিছুটা রক্ষণাত্মক ভঙ্গিতে। কিন্তু ৪ বলে ৩ রান করা সূর্যকুমারকে টিকতে দিলেন না কাগিসো রাবাদা। ডিপ ফাইন লেগে উড়িয়ে মারতে গিয়ে হেনরিখ ক্লাসেনের বিশ্বস্ত হাতে জমা পড়ল ক্যাচ।

দলীয় ৩৪ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়লে বিরাটের সঙ্গে দলের উদ্ধার কাজে সঙ্গ দেন অ্যাক্সার প্যাটেল। দুজনেই দ্রুত গতিতে রান তুলতে থাকেন। এরপরই ১৩.৩ ওভারে ব্যক্তিগত ৪৭ রান করে সাজঘরে ফেরেন অ্যাক্সার।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ১৪.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে ১১৬ রান। ৪৫ রানে অপরাজিত আছেন বিরাট কোহলি ও শিভাম ডুবে ৮ রানে।

এএফ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়